• বৃহস্পতিবার ২৫ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১২ ১৪৩১

  • || ১৫ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
যুদ্ধ অবশ্যই বন্ধ হওয়া উচিত : প্রধানমন্ত্রী থাইল্যান্ডে প্রধানমন্ত্রীকে লাল গালিচা সংবর্ধনা থাইল্যান্ডের উদ্দেশে ঢাকা ছাড়লেন প্রধানমন্ত্রী আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর

চসিক নির্বাচন

আ.লীগের মনোনয়ন ফরম নিলেন পাঁচজন

বরগুনার আলো

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২০  

চট্টগ্রাম সিটি করপোরেশন (চসিক) নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন বর্তমান মেয়র আ জ ম নাছির উদ্দীনসহ পাঁচজন।

মঙ্গলবার দুপুর সোয়া ১২টায় রাজধানীর ধানমন্ডিতে আওয়ামী লীগ সভানেত্রীর রাজনৈতিক কার্যালয় থেকে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেন আ জ ম নাছির। দলের উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন ও উপ-দপ্তর সম্পাদক সায়েম খানের কাছ থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করেন তিনি।

এর আগে রোববার ও সোমবার চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাবেক নেতা ও সাবেক প্রবাসীকল্যাণ মন্ত্রী নুরুল ইসলাম বিএসসি ও তার ছেলে মুজিবুর রহমান, চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সহসভাপতি খুরশিদ আলম সুজন, যুগ্ম সাধারণ সম্পাদক রেজাউল করিম মনোনয়ন ফরম সংগ্রহ করেন।

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচন উপলক্ষে রোববার দলীয় মনোনয় ফরম বিতরণ শুরু করে আওয়ামী লীগ।

মনোনয়ন পাওয়ার বিষয়ে কতটুকু আশাবাদী, জানতে চাইলে আ জ ম নাসির বলেন, 'আওয়ামী লীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা যা করবেন, তাই চূড়ান্ত। আমাদের প্রিয় নেত্রীর সিদ্ধান্ত শিরোধার্য।'

চট্টগ্রাম সিটি করপোরেশন নির্বাচনের তফসিল আগামী ১৬ ফেব্রুয়ারি ঘোষণা করা হবে বলে জানিয়েছেন নির্বাচন কমিশনের (ইসি) সচিব মো. আলমগীর।

জানা গেছে, মার্চের শেষদিকে ভোট হতে পারে চট্টগ্রাম সিটি করপোরেশনে। ইসির অধিকাংশ কর্মকর্তা মনে করছেন, ২৯ বা ৩০ মার্চ চট্টগ্রামে ভোটের উপযুক্ত সময়।

বরগুনার আলো