• বুধবার ২৪ এপ্রিল ২০২৪ ||

  • বৈশাখ ১১ ১৪৩১

  • || ১৪ শাওয়াল ১৪৪৫

বরগুনার আলো
ব্রেকিং:
আজ থাইল্যান্ড যাচ্ছেন প্রধানমন্ত্রী রাজনৈতিক সম্পর্ক জোরালো হয়েছে ঢাকা ও দোহার মধ্যে বাংলাদেশের বিশেষ অর্থনৈতিক অঞ্চলে কাতারের বিনিয়োগের আহ্বান প্রধানমন্ত্রীর সঙ্গে কাতার আমিরের বৈঠক ঢাকা সফরে কাতারের আমির, হতে পারে ১১ চুক্তি-সমঝোতা জলবায়ু ইস্যুতে দীর্ঘমেয়াদি কর্মসূচি নিয়েছে বাংলাদেশ দেশের সার্বভৌমত্ব রক্ষায় বাংলাদেশ সর্বদা প্রস্তুত : প্রধানমন্ত্রী দেশীয় খেলাকে সমান সুযোগ দিন: প্রধানমন্ত্রী খেলাধুলার মধ্য দিয়ে আমরা দেশকে এগিয়ে নিয়ে যেতে পারি বঙ্গবন্ধুর আদর্শ নতুন প্রজন্মের কাছে তুলে ধরতে হবে: রাষ্ট্রপতি শারীরিক ও মানসিক বিকাশে খেলাধুলা গুরুত্বপূর্ণ: প্রধানমন্ত্রী বিএনপির বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা নেই: প্রধানমন্ত্রী স্বাস্থ্যসম্মত উপায়ে পশুপালন ও মাংস প্রক্রিয়াকরণের তাগিদ জাতির পিতা বেঁচে থাকলে বহু আগেই বাংলাদেশ আরও উন্নত হতো মধ্যপ্রাচ্যের অস্থিরতার প্রতি নজর রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর প্রধানমন্ত্রী আজ প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন করবেন মন্ত্রী-এমপিদের প্রভাব না খাটানোর নির্দেশ প্রধানমন্ত্রীর দলের নেতাদের নিয়ে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় শেখ হাসিনা মুজিবনগর দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে প্রধানমন্ত্রীর শ্রদ্ধা বর্তমান প্রজন্ম মুক্তিযুদ্ধের প্রকৃত ইতিহাস জানতে পারবে

বিচ্ছেদের সুর প্রিয়াঙ্কা-নিকের

বরগুনার আলো

প্রকাশিত: ১৭ অক্টোবর ২০১৯  

গত বছর ডিসেম্বরে বিয়ে করেন বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। মধুচন্দ্রিমা শেষে দুজনই আবার ফিরেছেন কাজে। বর্তমানে যুক্তরাষ্ট্রের ক্যালিফোর্নিয়ার লস অ্যাঞ্জেলেসে সংসার করছেন এই জুটি।

ঘরে-বাইরে নিজেদের সুখী পরিবার হিসেবে উপস্থাপন করতে পছন্দ করেন প্রিয়াঙ্কা চোপড়া আর তাঁর বর নিক জোনাস। বিভিন্ন পাবলিক অনুষ্ঠানে একে অন্যের সঙ্গে এমনভাবে জড়িয়ে-পেঁচিয়ে থাকেন, কারণে-অকারণে সেই ছবিগুলো ভাইরাল হয়ে যায়। কিন্তু বছর না গড়াতেই তাদের মধ্যে শুরু হয়েছে মনোমালিন্য। খবর বেরিয়েছে বিচ্ছেদের পথে হাঁটতে চলেছেন এ দম্পতি।

এমন খবর প্রকাশ করেছে ওকে নামের একটি ইউএস ভিত্তিক ম্যাগাজিন। ওকে ম্যাগাজিনের প্রতিবেদনে বলা হয়েছে, বিয়ের পর থেকে প্রায় সব বিষয়েই দু’জনের মধ্যে ঝগড়া হচ্ছে।

খবরে বলা হয়েছে, কাজের ব্যাপার হোক অথবা একে অপরের সঙ্গে সময় কাটানোর ব্যাপারে বনিবনা হচ্ছে না এ দম্পতির। প্রতিবেদনে আরো দাবি করা হয়েছে, বিয়ের পর থেকেই প্রিয়াঙ্কা সব কিছু নিজের নিয়ন্ত্রণে রাখতে চেয়েছেন, আর তাতেই সমস্যা আরও বেড়েছে।

এছাড়া জোনাস পরিবারও নাকি বেজায় চটেছে প্রিয়াঙ্কার উপর। তাঁদের মনে হয়েছে বয়স বাড়লেও এখনও প্রিয়াঙ্কা ২১ বছর বয়সী কোনও মেয়ের মতোই আচরণ করেন।

আর মাত্র কয়েকমাস পর তাঁদের প্রথম বিবাহ বার্ষিকী। তার আগেই শোনা গেল দুজন দুজনের কিছু অভ্যাসে এতটাই বিরক্ত যে হুমকি পর্যন্ত দিয়ে রেখেছেন। যেমন পার্টি করা নিয়ে তাঁদের মধ্যে খুবই ঝামেলা হয়। প্রিয়াঙ্কা কার সঙ্গে পার্টি করবেন, কতক্ষণ পার্টি করবেন এই নিয়েই ঝগড়া হয় বেশিরভাগ সময়। অন্যদিকে নিক খুব বদমেজাজী।

তাই প্রিয়াঙ্কা নিককে হুমকি দিয়ে রেখেছেন নিক যদি তার এসব অভ্যাস বাদ দিতে না পারেন তাহলে তিনি ছেড়ে চলে যাবেন। অনেকেই অবশ্য বলেছেন, প্রিয়াঙ্কা খুব তাড়াতাড়ি বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন। তাঁর আরও বেশি নিককে জানা ও বোঝা উচিত ছিল।

বরগুনার আলো