• সোমবার   ৩০ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৬ ১৪২৭

  • || ১৪ রবিউস সানি ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠনের শুনানি ৭ জানুয়ারি ভাস্কর্য নিয়ে উস্কানি ছড়ালে সরকার বসে থাকবে না: তথ্যমন্ত্রী চাকরি দেওয়ার নামে প্রতারণা, ২৮ প্রতারক আটক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৯, শনাক্ত ১৭৮৮ মূর্তি আর ভাস্কর্য এক নয়: ধর্ম প্রতিমন্ত্রী বিএনপির গণতন্ত্র হচ্ছে ‘মুখে শেখ ফরিদ আর বগলে ইট’: কাদের ঢাকা থেকে পায়রাবন্দর পর্যন্ত রেললাইন নিয়ে যাব: প্রধানমন্ত্রী একুশে পদকপ্রাপ্ত ওস্তাদ শাহাদাত হোসেন খান আর নেই করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০ স্বাধীনতার ইতিহাস বিকৃত করাই বিএনপির গণতন্ত্র: কাদের প্রখ্যাত আলেম পীরজাদা গোলাম সারোয়ার সাঈদী আর নেই

অনুশীলন ক্যাম্পের জন্য অনূর্ধ্ব-১৯ দল ঘোষণা করলো বিসিবি

বরগুনার আলো

প্রকাশিত: ১৮ নভেম্বর ২০২০  

দুই সপ্তাহের অনুশীলন ক্যাম্পের জন্য ৩১ সদস্যের অনূর্ধ্ব-১৯ দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। আগামী ২২ নভেম্বের থেকে সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে শুরু হবে এই ক্যাম্প।

শেষ হবে আগামী ৪ ডিসেম্বর।  

বুধবার (১৮ নভেম্বর) বিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যামে বিষয়টি নিশ্চিত করেছে।  

বৃহস্পতিবার (১৯ নভেম্বর) ক্যাম্পে ডাক পাওয়া ক্রিকেটারদের বিকেল ৫টার মধ্যে মিরপুরের ক্রীড়া পল্লীতে রিপোর্টিং করতে বলা হয়েছে। আর শনিবার (২১ নভেম্বর) ক্রিকেটারদের করোনা টেস্ট করানো হবে। এই ক্যাম্প চলাকালীন ক্রিকেটাররা দুই দলে ভাগ হয়ে পাঁচটি ৫০ ওভারের ম্যাচ খেলবে। ২৫ নভেম্বর অনুষ্ঠিত হবে প্রথম ওয়ানড। বাকি ম্যাচগুলো যথাক্রমে ২৭ নভেম্বর, ৩০ নভেম্বর এবং ২ ও ৪ ডিসেম্বর মাঠে গড়াবে।

এর আগে গত অক্টোবরে বিকেএসপিতে চার সপ্তাহের জন্য অনূর্ধ্ব-১৯ দলের ক্যাম্প শুরু হয়েছিল। কিন্তু দুজন ক্রিকেটার করোনা আক্রান্ত হওয়ায় সেই ক্যাম্প তিন সপ্তাহ পর বন্ধ করে দেওয়া হয়।

৩১ সদস্যের অনূর্ধ্ব-১৯ দল

ওপেনিং ব্যাটসম্যান: মো. ইমন আলী, ইফতেখার হোসেন ইফতি, মো. হাবিবুর শেখ মুন্না, মো, প্রান্তিক নওরোজ নাবিল ও নাঈম আহমেদ।

মিডল অর্ডার: মো. সাকিব শাহরিয়ার, মো. সোহাগ আলী, এসএম মেহরব হাসান, আব্দুল্লাহ আল মামুন,মো. খালিদ হাসান, আইচ মোল্লাহ, মো. আশরাফুল হাসান রিহাদ খান ও তৌহিদুল ইসলাম ফেরদৌস।

পেস বোলার: মো. মুশফিক হাসান, আরিফ আহমেদ অনিক, মো. বায়েজিদ মিয়া রোমান, মো. আশিকুর জামান, মহিউদ্দিন তারেক, রিপন মন্ডল ও মো. মোস্তাকিম মিয়া।

স্পিনার: আহসান হাবীব লিওন, নাইমুর রহমান নয়ন, মো. আশরাফুল ইসলাম সিয়াম, শামসুল ইসলাম ইপন ও শায়ান আহমেদ চৌধুরী।

অলরাউন্ডার: মো. মিসবাহ আহমেদ সানা, মাকসুদুর রহমান, মো.গোলাম কিবরিয়া, মাহফুজুর রহমান রাব্বি, মো. জিল্লুর রহমান ও মো. জাকারিয়া ইসলাম শান্ত।

বরগুনার আলো