• বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৮ ১৪২৭

  • || ০৫ সফর ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৫৭ মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার আইসিটি মামলায় আলাউদ্দিন জিহাদী এক দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪০, শনাক্ত ১৭০৫ গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৫৪৪ গভীর সমুদ্র থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৭ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন: প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৩৩ আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন: প্রধানমন্ত্রী না.গঞ্জে মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩২ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৫৯৩ সরকার ওজোনস্তর রক্ষায় কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছে: পরিবেশ মন্ত্রী শামুকের পাশাপাশি ঝিনুকও সংরক্ষণ করতে হবে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪৩, শনাক্ত ১৭২৪ পাটকল শ্রমিকদের পাওনা পরিশোধের কার্যক্রম শুরু তুরস্কে বাংলাদেশ চ্যান্সারি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৮১২ এবার দুদকের মামলায় ওসি প্রদীপ গ্রেপ্তার
১৮

অপরাধী যেই হোক, আইনের আওতায় আনা হবে: কাদের

বরগুনার আলো

প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২০  

দিনাজপুরের উপজেলা নির্বাহী কর্মকর্তার (ইউএনও) ওপর হামলার ঘটনায় আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের দুঃখপ্রকাশ করেছেন। তিনি বলেন, ইউএনওর সুচিকিৎসায় সরকার সব ধরনের ব্যবস্থা নিয়েছে। অপরাধী যেই হোক, আইনের আওতায় আনা হবে।

ওবায়দুল কাদের বলেন, করোনার সংক্রমণ তুলনামূলকভাবে নিয়ন্ত্রণে আছে। তবে সচেতনতার দিক থেকে গা–ছাড়াভাবে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে।

আজ শুক্রবার সকালে ঢাকার ধানমণ্ডিতে আওয়ামী লীগ সভাপতির রাজনৈতিক কার্যালয়ে ত্রাণ ও সমাজকল্যাণ উপকমিটি আয়োজিত চিকিৎসকদের মধ্যে চিকিৎসাসামগ্রী বিতরণ অনুষ্ঠানে ওবায়দুল কাদের এসব কথা বলেন। তিনি তাঁর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে অনুষ্ঠানে যুক্ত হন।


বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার দিক বিবেচনা করে জামিন দেওয়া হয়েছিল বলে জানান ওবায়দুল কাদের। তিনি বলেন, করোনা পরিস্থিতিতে বিএনপি নেত্রীর চিকিৎসার বিষয় চিন্তা করে সরকার আবারও মানবিক বিবেচনায় তাঁর সাজা স্থগিতের মেয়াদ বাড়িয়েছে।

ওবায়দুল কাদের বলেন, করোনা ও বন্যা পরিস্থিতিতে এ পর্যন্ত আওয়ামী লীগের পক্ষ থেকে ১ কোটি ২৫ লাখেরও বেশি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী ও ত্রাণ বিতরণ করা হয়েছে। ১১ কোটির বেশি নগদ সহায়তা প্রদান করা হয়েছে।

অনুষ্ঠানে উপস্থিত আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য আবদুর রহমান বলেন, সরকার ও আওয়ামী লীগ দেখিয়েছে, দুর্যোগ ও দুর্বিপাকে কীভাবে অসহায় মানুষের পাশে দাঁড়াতে হয়।

কার্যালয়ে এ সময় উপস্থিত ছিলেন দলের ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সুজিত রায় নন্দী, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রোকেয়া সুলতানা, শিক্ষা বিষয়ক সম্পাদক সামছুন্নাহার , উপদপ্তর সম্পাদক সায়েম খান, বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক কনক কান্তি বড়ুয়া প্রমুখ।

বরগুনার আলো
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর