শনিবার   ২৯ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৬ ১৪২৬   ০৫ রজব ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক বাংলাদেশ দিয়েছেন : স্বরাষ্ট্রমন্ত্রী মশা যেন ভোট খেয়ে না ফেলে, নতুন মেয়রদের প্রধানমন্ত্রী তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী আমার কাছে রিপোর্ট আসছে, কাউকে ছাড়ব না : প্রধানমন্ত্রী দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী বরগুনায় ওয়ারেন্ট ভুক্ত দুই আসামী গ্রেপ্তার আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার
২৫

অপরাধ দমনে সবাইকে ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে : আইজিপি

বরগুনার আলো

প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২০  

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) ড. মোহাম্মদ জাবেদ পাটোয়ারী বলেছেন, সমাজের সচেতন মানুষকে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহায়তার ব্রত নিয়ে এগিয়ে আসতে হবে এবং সবাইকে ঐক্যবদ্ধভাবে অপরাধ দমনে কাজ করতে হবে।

মঙ্গলবার (১১ ফেব্রুয়ারি) দুপুর ১২টার দিকে বরগুনার পুলিশ অফিসার্স মেসের নতুন ভবন উদ্বোধন শেষে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।

আইজিপি বলেন,সমাজ থেকে মাদক, জঙ্গি ও সন্ত্রাস নির্মূলে পুলিশ দিনরাত কাজ করে যাচ্ছে। তবে এসব অপরাধ যেন মাথা তুলে দাঁড়াতে না পারে, সেজন্য সবাইকে এগিয়ে আসতে হবে।

এক প্রশ্নের জবাবে তিনি বলেন, আলোচিত সাংবাদিক দম্পতি সাগর সরওয়ার ও মেহেরুন রুনি হত্যা মামলার তদন্ত শেষ করতে র‌্যাব সর্বোচ্চ চেষ্টা করছে। আদালত তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য ২৩ মার্চ নির্ধারণ করেছেন। আশা করছি নির্ধারিত সময়ের মধ্যেই তারা তদন্ত প্রতিবেদন আদালতে দাখিল করতে পারবে। মামলাও দ্রুততম সময়ে নিষ্পত্তি হবে।

এসময় বরিশাল বিভাগের ডিআইজি শফিকুল ইসলাম, বরগুনা জেলা প্রশাসক মো. মোস্তাইন বিল্লাহ্, পুলিশ সুপার মারুফ হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর