• শনিবার   ৩০ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৫ ১৪২৭

  • || ০৭ শাওয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
একদিনে সর্বোচ্চ আড়াই হাজার শনাক্ত, মৃত্যু ২৩ জনের বিকেল ৪টার মধ্যে বন্ধ করতে হবে দোকান-শপিংমল দেশে ২৪ ঘণ্টায় আক্রান্ত ২ হাজার ছাড়ালো, মৃত্যু ১৫ স্বাস্থ্যবিধি মেনে ৩১ মে থেকে গণপরিবহন চালুর সিদ্ধান্ত দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর
৮০

অবশেষে নিলামে বিক্রি হলো মুশফিকের ব্যাট

বরগুনার আলো

প্রকাশিত: ১৫ মে ২০২০  

 

নিলামে ব্যাট তুলে ভালো ঝামেলায় পড়েছিলেন মুশফিকুর রহিম। দুই দফা বন্ধ করে দেয়া হয় ব্যাটের নিলাম। শুধু মুশফিকের ব্যাট নয় ছিল মোসাদ্দেক হোসেন, নাঈম শেখের ব্যাটের সঙ্গে আকবর আলীর জার্সি ও ব্যাটিং গ্লাভস।

প্রথম দুই দিনে মুশফিকের ব্যাটের দাম উঠে যায় ৪০ লাখের বেশি। ব্যাটের ভিত্তিমূল্য ছিল ৬ লাখ টাকা। চড়া দাম না ওঠার কারণও নেই কেন না এই ব্যাট দিয়েই বাংলাদেশ ক্রিকেট দেখেছিল প্রথম ডাবল সেঞ্চুরি।

শ্রীলঙ্কার বিপক্ষে গলে খেলেছিলেন ঐতিহাসিক ইনিংসটি। কিন্তু এত দাম উঠে যাওয়ায় নিলামকারী অনলাইন প্রতিষ্ঠান পিকাবো’র সন্দেহ জাগে।

পরে জানা যায় নকল বিডিং হওয়াতেই অল্প সময়ে চড়া দাম উঠে যায়। যে কারণে নিলাম বন্ধ রাখা হয়। বৃহস্পতিবার (১৪ মে) ছিল পাঁচ দিন ব্যাপী নিলামের শেষ দিন।

নিলাম শেষে মুশফিকুর রহিম তার ফেসবুক পেজে নিশ্চিত করেছেন ১৫ মে, শুক্রবার রাত ৯ টায় ‘স্পোর্টস ফর লাইফ’ ফেসবুক পেজে লাইভে জানানো হবে নিলামে বিজয়ীর নাম ও কত টাকায় বিক্রি হয়েছে ব্যাটটি।

‘দীর্ঘ অপেক্ষার নিলাম কার্যক্রম শেষ হলো এইমাত্র। যাচাই-বাছাই শেষে আগামীকাল ১৫ই মে ২০২০ রাত সাড়ে নয়টায় (৯:৩০) এক লাইভ অনুষ্ঠানে “স্পোর্টস ফর লাইফ”-এর নিলামের বিজয়ীদের নাম ঘোষণা করা হবে। উক্ত লাইভ অনুষ্ঠানে উপস্থিত থাকবেন ক্রিকেটার মুশফিকুর রহিম। “স্পোর্টস ফর লাইফ” ফেসবুক পেজে লাইভ হবে অনুষ্ঠানটি।’

এই ব্যাট থেকে আসা অর্থের সবটাই ব্যয় করা হবে করোনা দূর্গত মানুষদের জন্য।

বরগুনার আলো
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর