• বুধবার   ২৩ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ৮ ১৪২৭

  • || ০৫ সফর ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৫৭ মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার আইসিটি মামলায় আলাউদ্দিন জিহাদী এক দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪০, শনাক্ত ১৭০৫ গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৫৪৪ গভীর সমুদ্র থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৭ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন: প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৩৩ আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন: প্রধানমন্ত্রী না.গঞ্জে মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩২ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৫৯৩ সরকার ওজোনস্তর রক্ষায় কার্যকর পদক্ষেপ গ্রহণ করেছে: পরিবেশ মন্ত্রী শামুকের পাশাপাশি ঝিনুকও সংরক্ষণ করতে হবে: প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪৩, শনাক্ত ১৭২৪ পাটকল শ্রমিকদের পাওনা পরিশোধের কার্যক্রম শুরু তুরস্কে বাংলাদেশ চ্যান্সারি ভবন উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৮১২ এবার দুদকের মামলায় ওসি প্রদীপ গ্রেপ্তার
৯১

অবশেষে প্রযুক্তির কাছে হেরে গেল শিশু অপহরণকারী

বরগুনার আলো

প্রকাশিত: ৩০ আগস্ট ২০২০  

সাভারের আশুলিয়া থেকে ওমর আলী (৮) নামের এক শিশুকে অপহরণের তিনদিন পর প্রযুক্তির সহায়তায় রাজধানীর আব্দুল্লাহপুর থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় আনিছুর রহমান নামে এক অপহরণকারীকে আটক করা হয়েছে।

গতকাল শনিবার (২৯ আগস্ট) রাতে রাজধানীর আব্দুল্লাহপুর এলাকা থেকে অপহৃত শিশুকে উদ্ধার ও অপহরণকারীকে আটক করা হয়।

পুলিশ জানায়, আশুলিয়ার জামগড়া বটতলা এলাকায় শ্যামল ঘোষের মালিকানাধীন বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে স্ত্রী সন্তানসহ বসবাস করে আসছিলেন পোশাক শ্রমিক নুরুল ইসলাম। গত কয়েক দিন আগে ভাড়াটিয়া সেজে একই বাড়ির একটি কক্ষ ভাড়া নেন অপহরণকারী আনিছুর রহমান। পরে গত ২৭ আগস্ট প্রতিবেশী শিশু ওমর আলীকে দোকান থেকে খেলনা কিনে দেয়ার কথা বলে অপহরণ করে নিয়ে যায় সে। এরপর ফোনে শিশুটির পরিবারের কাছে ২ লাখ টাকা মুক্তিপণ দাবি করে অপহরণকারী আনিছুর।

এমনকি বিষয়টি পুলিশকে জানালে ও মুক্তিপণের টাকা দিতে দেরি হলে শিশুটিকে হত্যা করে লাশ গুম করারও হুমকি দেন তিনি। ভয়ে শিশুটির পরিবার দুই বারে বিকাশের মাধ্যমে ১০ হাজার টাকা দিলেও অপহরণকারী দাবিকৃত ২ লাখ টাকার জন্য চাপ দিতে থাকে।

পুলিশ আরও জানায়, এক পর্যায়ে শিশুটির পরিবারের সদস্যরা অপহরণের বিষয়টি আশুলিয়া থানা পুলিশকে জানালে শিশুটিকে উদ্ধারে মাঠে নামে পুলিশ। কিন্তু অপহরণকারী ঘনঘন স্থান পরিবর্তন করায় তার অবস্থান সনাক্তে বেগ পেতে হয় পুলিশের। পরে মুক্তিপণের দুই লাখ টাকা অপহরণকারীকে দেয়া হবে এমন শর্তে পরিবারের সহায়তায় ফাঁদ পাতে পুলিশ। এরপর গতকাল রাতে রাজধানীর আব্দুল্লাহপুর এলাকায় অপহরণকারী আনিছুর মুক্তিপণের টাকা নিতে আসলে পুলিশ তাকে আটক করে।

আশুলিয়া থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) সুদীপ কুমার গোপ জানান, শিশুটিকে উদ্ধার করে তার পরিবারের কাছে ফিরিয়ে দেয়া হয়েছে। এ ঘটনায় আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের পর আটক অপহরণকারীকে আদালতে পাঠানো হবে।

বরগুনার আলো
অপরাধ বিভাগের পাঠকপ্রিয় খবর