• সোমবার   ১৪ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮

  • || ০৩ জ্বিলকদ ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় কোনো রকম রিস্ক না নিতে বলেছেন প্রধানমন্ত্রী এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরলেন নতুন বিমানবাহিনী প্রধান স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল গণতন্ত্রের মুক্তি দিবস ১১ জুন মডেল মসজিদের মাধ্যমে ইসলামের মর্মবাণী বুঝবে মানুষ ইসলাম আমাদের মানবতার শিক্ষা দিয়েছে : প্রধানমন্ত্রী খুন করে কি বেহেশতে যাওয়া যায়, প্রধানমন্ত্রীর প্রশ্ন ‘লেবাস নয়, ইনসাফের ইসলামে বিশ্বাস করি’ একযোগে ৫০ মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী করোনা থেকে রক্ষা পেতে সকল রাষ্ট্রকে সম্মিলিতভাবে কাজ করতে হবে দক্ষিণাঞ্চলে বেশি করে সাইলো নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী গাইলেন, ‘ওকি গাড়িয়াল ভাই...’ ৬৬৫১ কোটি টাকা ব্যয়ে একনেকে ১০ প্রকল্প অনুমোদন ৬ দফার মাধ্যমেই বাঙালির স্বাধীনতা অর্জিত হয়েছিল: প্রধানমন্ত্রী ঐতিহাসিক ছয়-দফা দিবস আজ ছয় দফার প্রতি অকুণ্ঠ সমর্থনে স্বাধীনতার রূপরেখা রচিত হয় দেশে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৮ মৃত্যু, শনাক্ত ১৬৭৬ বাঙালির মুক্তির সনদ ৬-দফাঃ শেখ হাসিনা প্রত্যেককে তিনটি করে গাছ লাগানোর আহ্বান প্রধানমন্ত্রীর জাম-আমড়া-সোনালু ও ডুমুরের চারা রোপণ করলেন প্রধানমন্ত্রী

অসহায়দের টাকা বিতরণে অনিয়ম হলে ব্যবস্থা: পলক

বরগুনার আলো

প্রকাশিত: ৯ মে ২০২১  

তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক এমপি বলেছেন, অসহায় দরিদ্র মানুষদের টাকা বিতরণে কোনো অনিয়ম সহ্য করা হবে না। কোনো অনিয়ম বা দুর্নীতি হলে সেই জনপ্রতিনিধির বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।

শনিবার দুপুরে সিংড়া উপজেলার পৌরসভা ও ১২টি ইউনিয়নের দরিদ্র মানুষদের মাঝে ঈদুল ফিতরের নগদ ৪৫০ টাকা বিতরণ অনুষ্ঠানে তিনি জনপ্রতিনিধিদের উদ্দেশে এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার দেশের প্রতিটি মানুষকে ভালো রাখার জন্য ভ্যাকসিন ক্রয় করার জন্য বিভিন্ন দেশের সাথে চুক্তি করছে। তাছাড়া এই করোনাকালীন সময়ে যাতে কোন কাজ যেন থেমে না থাকে, সেজন্য প্রযুক্তির সহায়তা সকল কার্যক্রম চালু রাখা হয়েছে। ডিজিটাল বাংলাদেশের সুফল পাচ্ছে সাধারণ মানুষ।

সিংড়া পৌরসভার আয়োজনে দমদমা পাইলট স্কুল এন্ড কলেজে আয়োজিত অনুষ্ঠানে সিংড়া পৌরসভার মেয়র জান্নাতুল ফেরদৌস, উপজেলা নির্বাহী অফিসার সামিউল ইসলাম সহ অন্যন্যরা বক্তব্য রাখেন।  অনুষ্ঠানে সিংড়া পৌরসভায় ৪ হাজার ৬২১ এবং ১২টি উপজেলার ১৯ হাজার ৮৮৯ জনকে ৪৫০ টাকা করে দেওয়া হয়।

বরগুনার আলো