বুধবার   ০১ এপ্রিল ২০২০   চৈত্র ১৮ ১৪২৬   ০৭ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী
৯৭

‘অসুরন’ সিনেমার ট্রেলারে হিংস্র ধানুশ (ভিডিও)

বরগুনার আলো

প্রকাশিত: ৯ সেপ্টেম্বর ২০১৯  

ভারতের দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা, প্রযোজক, সংগীতশিল্পী ধানুশ। তার পরবর্তী সিনেমা ‘অসুরন’। ভেট্রিমারন পরিচালিত তামিল ভাষার এ সিনেমার কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করবেন ধানুশ।

তবে সিনেমাটির কেন্দ্রীয় নারী চরিত্রে কে অভিনয় করবেন তা এতদিন চমক হিসেবে রেখেছিলেন নির্মাতারা। ড্রামা-অ্যাকশন ঘরানার এ সিনেমার কেন্দ্রীয় নারী চরিত্রে অভিনয় করবেন মালায়ালাম সিনেমার জনপ্রিয় অভিনেত্রী মঞ্জু ওয়ারিয়র। এ সিনেমার মাধ্যমে তামিল ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখছেন ৪০ বছর বয়সি এই অভিনেত্রী। মাইক্রোব্লগিং সাইট টুইটারে এ তথ্য জানিয়েছেন ধানুশ।

বেত্রিমারণ পরিচালিত ‘অসুরন’ সিনেমাটি উপন্যাসিক পূমনি রচিত ‘বেক্কাই’ অবলম্বনে নির্মিত হয়েছে। সিনেমাটির ট্রেলারে দেখা যায়, ধনুষ নিজের সর্বোচ্চটুকু দিয়ে এক হিংস্র চরিত্রে দুর্দান্ত অভিনয় করেছেন। এখানে রয়েছে অনেক সহিংসতার দৃশ্য। অত্যাচারীদের ওপর চড়াও হয়ে তাদেরকে খুন করতে দেখা যায় ধনুষকে।

ধনুষের একটি বচন উল্লেখ করা হয়েছে ট্রেলারে, ‘যদি আমাদের জমি থাকে, তারা তা জোরদখল করে নেবে। যদি আমাদের অর্থ থাকে, তারা তা ছিনিয়ে নেবে। কিন্তু আমাদের শিক্ষা তারা কখনো ছিনিয়ে নিতে পারবে না।’

মালয়ালম অভিনেত্রী মঞ্জু ওয়ারিয়ার প্রধান নারী চরিত্রে অভিনয় করেছেন সিনেমাটিতে। এছাড়াও অভিনয় করেছেন বালাজি শক্তিবেল, পশুপতি, প্রকাশ রাজ ও যোগী বাবু। অভিনেতা ও সঙ্গীত পরিচালক জি.ভি প্রকাশ সিনেমাটির সঙ্গীতায়োজন করেছেন।

চলতি বছরের ৪ অক্টোবরে ‘অসুরন’ মুক্তি পাবে বলে ঘোষণা দেওয়া হয়েছে। এছাড়া ধনুষের ‘পাত্তাস’ সিনেমাটিও শিগগিরই মুক্তি পাবে।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর