• সোমবার   ১৪ জুন ২০২১ ||

  • জ্যৈষ্ঠ ৩১ ১৪২৮

  • || ০৩ জ্বিলকদ ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় কোনো রকম রিস্ক না নিতে বলেছেন প্রধানমন্ত্রী এয়ার মার্শাল র‌্যাঙ্ক ব্যাজ পরলেন নতুন বিমানবাহিনী প্রধান স্কুল-কলেজে ছুটি আবার বাড়ল গণতন্ত্রের মুক্তি দিবস ১১ জুন মডেল মসজিদের মাধ্যমে ইসলামের মর্মবাণী বুঝবে মানুষ ইসলাম আমাদের মানবতার শিক্ষা দিয়েছে : প্রধানমন্ত্রী খুন করে কি বেহেশতে যাওয়া যায়, প্রধানমন্ত্রীর প্রশ্ন ‘লেবাস নয়, ইনসাফের ইসলামে বিশ্বাস করি’ একযোগে ৫০ মডেল মসজিদ উদ্বোধন করলেন প্রধানমন্ত্রী করোনা থেকে রক্ষা পেতে সকল রাষ্ট্রকে সম্মিলিতভাবে কাজ করতে হবে দক্ষিণাঞ্চলে বেশি করে সাইলো নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রী প্রধানমন্ত্রী গাইলেন, ‘ওকি গাড়িয়াল ভাই...’ ৬৬৫১ কোটি টাকা ব্যয়ে একনেকে ১০ প্রকল্প অনুমোদন ৬ দফার মাধ্যমেই বাঙালির স্বাধীনতা অর্জিত হয়েছিল: প্রধানমন্ত্রী ঐতিহাসিক ছয়-দফা দিবস আজ ছয় দফার প্রতি অকুণ্ঠ সমর্থনে স্বাধীনতার রূপরেখা রচিত হয় দেশে ২৪ ঘণ্টায় করোনায় আরও ৩৮ মৃত্যু, শনাক্ত ১৬৭৬ বাঙালির মুক্তির সনদ ৬-দফাঃ শেখ হাসিনা প্রত্যেককে তিনটি করে গাছ লাগানোর আহ্বান প্রধানমন্ত্রীর জাম-আমড়া-সোনালু ও ডুমুরের চারা রোপণ করলেন প্রধানমন্ত্রী

আইপিএলের বাকী অংশের দিনক্ষণ চূড়ান্ত

বরগুনার আলো

প্রকাশিত: ৮ জুন ২০২১  

করোনাভাইরাসের কারণে প্রতিযোগিতা চলার মাঝপথে বন্ধ হয়ে যায় ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসর। টুর্নামেন্টের বাকী অংশ আয়োজনের জন্য উঠেপড়ে লেগেছে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। এরই মধ্যে স্থগিত থাকা অংশ আয়োজনের সময় চূড়ান্ত করেছে তারা।

আগামী সেপ্টেম্বর-অক্টোবরেই সংযুক্ত আরব আমিরাতে স্থগিত হওয়া আইপিএলের বাকি ম্যাচগুলো আয়োজনে সর্বোচ্চ চেষ্টা চালাচ্ছে বিসিসিআই। সবকিছু ঠিক থাকলে করোনার কারণে স্থগিত হওয়া আইপিএল আগামী ১৯ সেপ্টেম্বর পুনরায় শুরু হচ্ছে। ফাইনাল অনুষ্ঠিত হবে ১৫ অক্টোবর।

সংবাদ সংস্থা এএনআইকে ভারতের এক বোর্ড কর্মকর্তা এমনটাই জানিয়েছেন। বিসিসিআই ও এমিরেটস ক্রিকেট বোর্ডের মাঝে দুবাই, শারজাহ এবং আবুধাবিতে ম্যাচগুলো আয়োজন করা নিয়ে ইতিবাচক আলোচনা হয়েছে বলেও জানা গেছে।

এমিরেটস ক্রিকেট বোর্ডের সঙ্গে বিসিসিআইয়ের বৈঠক নিয়ে অবগত সংশ্লিষ্ট বোর্ড কর্মকর্তা বলেছেন, বৈঠকে ইতিবাচক আলোচনা হয়েছে। আমিরাত ক্রিকেট বোর্ড বিশেষ সাধারণ সভার আগেই আমাদের মৌখিকভাবে সম্মতি জানিয়েছে। 

তিনি আরো বলেন, আইপিএল পুনরায় শুরু হলে প্রথম ম্যাচ খেলা হবে ১৯ সেপ্টেম্বর। আসরের ফাইনাল ম্যাচ আয়োজিত হবে ১৫ অক্টোবর। বিসিসিআই আইপিএল শেষ করার জন্য ২৫ দিনের উইন্ডোর দিকেই তাকিয়ে ছিল।

আইপিএলে বিদেশি ক্রিকেটারদের পাওয়া যাবে কি না জানতে চাইলে সেই বোর্ড কর্তা বলেন, এ ব্যাপারে আলোচনা চলছে। আমরা ধরে নিচ্ছি যে, বেশিরভাগ বিদেশি ক্রিকেটারকেই পাব। যদি কয়েকজন আসতে না পারে, আমরা সেই অনুয়ায়ী বন্দোবস্ত করব।

বরগুনার আলো