• বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
নিয়োগ পেলেন নতুন আইজিপি বেনজীর, র‌্যাব মহাপরিচালক মামুন মাজেদের মৃত্যু পরোয়ানা জারি যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১৬৪ কারাগারে বঙ্গবন্ধুর পলাতক খুনি ক্যাপ্টেন মাজেদ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ আদালতে বঙ্গবন্ধু হত্যা: আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স
১২

আইপিএল না হলে ২ হাজার কোটি রুপি হারাবে বিসিসিআই

বরগুনার আলো

প্রকাশিত: ২৫ মার্চ ২০২০  

 

চীনে উৎপত্তি হওয়া মরণঘাতী করোনা ভাইরাসের থাবায় বন্ধ হয়ে যেতে পারে বিশ্ব ক্রীড়াঙ্গনের জমজমাট আসর ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল)। আর আইপিএল অনুষ্ঠিত না হলে ভারতকে প্রায় ২ হাজার কোটি রুপি রাজস্ব হারাতে হবে বলে ধারণা ক্রিকেট বিশেষজ্ঞদের। 

আইপিএলের ৩ বারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্সের ওনার নীতা আম্বানি বলেন, বর্তমান অবস্থার প্রেক্ষিতে মনে হচ্ছে আইপিএল এবার নাও হতে পারে। (ইন্ডিয়ান এক্সপ্রেস) 

তিনি বলেন, ইন্ডিয়ান প্রিমিয়ার লিগ (আইপিএল) বাতিল হলে ২ হাজার কোটি রুপিরও বেশি রাজস্ব হারাবে ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)। ১০০ কোটি রুপি করে হারাবে প্রতিটি ফ্র্যাঞ্চাইজি টিম। তবে এর জন্য কোনো ক্ষতিপূরণ পাবে না অংশগ্রহণকারী টিমগুলো। 
এ ব্যাপারে বিসিসিআইয়ের এক কর্মকর্তা বলেছেন, আমরা আগামীতে কী হবে জানি না। তবুও বলছি, মনে করেন যদি ইন্ডিয়াতে করোনা ভাইরাসের সমস্যা সমাধান হয়ে যায়, কিন্তু অন্য কোথাও ঠিক হলো না। এছাড়া অলিম্পিক গেমসের আয়োজক দেশ জাপান, তারা সেটাও পিছিয়ে দিয়েছে। 

বরগুনার আলো
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর