বৃহস্পতিবার   ০২ এপ্রিল ২০২০   চৈত্র ১৯ ১৪২৬   ০৮ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী
৪৫

আজ থেকে সুপ্রীমকোর্টের অবকাশ শুরু

বরগুনার আলো

প্রকাশিত: ১৫ মার্চ ২০২০  

আজ রবিবার থেকে সুপ্রীমকোর্টের অবকাশ শুরু হচ্ছে। সাপ্তাহিক ছুটি, সরকার ঘোষিত অন্যান্য ছুটি এবং কোর্টে অবকাশের কারণে সুপ্রীমকোর্টে নিয়মিত বিচারিক কার্যক্রম বন্ধ থাকবে। ২৯ মার্চ রবিবার সুপ্রীমকোর্টের উভয় বিভাগে নিয়মিত বিচারকাজ শুরু হবে। এ সময় নিয়মিত বিচারিক কার্যক্রম বন্ধ থাকলেও সুপ্রীমকোর্টের আপীল ও হাইকোর্ট বিভাগে জরুরি বিষয় নিষ্পত্তির জন্য অবকাশকালীন বেঞ্চ গঠন করে দিয়েছেন প্রধান বিচারপতি।

প্রধান বিচারপতি সৈয়দ মাহমুদ হোসেনের নির্দেশে অবকাশে জরুরি বিষয় নিষ্পত্তির জন্য সুনির্দিষ্ট বিচারিক এখতিয়ার দিয়ে হাইকোর্ট বিভাগে বেঞ্চ গঠন করা হয়েছে। আজ রবিবার থেকে অবকাশকালীন বেঞ্চে জরুরি মামলা সংক্রান্ত বিষয়ে বিচারিক কার্যক্রম চলবে। সুপ্রীমকোর্টের রেজিস্ট্রার বদরুল আলম ভূঞা স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বলা হয়, অবকাশকালীন জরুরি মামলা সংক্রান্ত বিষয়ে শুনানির জন্য বিচারপতি মো. নূরুজ্জামানকে আপীল বিভাগে চেম্বার জজ হিসেবে মনোনীত করেছেন প্রধান বিচারপতি।

আগামী ১৬ ও ২৪ মার্চ বেলা ১১ টা থেকে আপীল বিভাগে চেম্বার জজ আদালতে বিচার কার্যক্রম চলবে। এ বিষয়ে বিস্তারিত সুপ্রীমকোর্টের ওয়েবসাইটেও প্রকাশ করা হয়েছে।
 

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর