• শুক্রবার   ২৬ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১৩ ১৪২৭

  • || ১৪ রজব ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
মুজিবনগর-কলকাতা স্বাধীনতা সড়কের কাজ শেষ পর্যায়ে: এলজিআরডি মন্ত্রী রেলে ১২ হাজার লোক নিয়োগ দেয়া হবে: রেলপথ মন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, শনাক্ত ৪১০ বঙ্গবন্ধুর পরিবার সততা, মেধা ও সাহসের প্রতীক: কাদের জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থগিত পরীক্ষার সময়সূচি প্রকাশ সাত কলেজের পরীক্ষা চলবে: শিক্ষা মন্ত্রণালয় কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে সাধারণ মানুষও চিকিৎসা পাবেন: আইজিপি জনগণ ভালোবেসে আমাদের সরকার গঠনের সু্যোগ দিয়েছে: কাদের সাত কলেজের বিষয়ে সিদ্ধান্ত সন্ধ্যায় বিএনপির অনেক নেতা গোপনে টিকা নিয়েছেন : তথ্যমন্ত্রী ‘পাটের উৎপাদন বাড়াতে বীজ সরবরাহ নিশ্চিত করা হচ্ছে’ দেশে করোনায় ১৮ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৯ কমিশন বাণিজ্যের ধারা থেকে বেরিয়ে আসতে হবে: সেতুমন্ত্রী জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব ধরনের পরীক্ষা স্থগিত ভবিষ্যতে বাংলাদেশেও তৈরি হবে যুদ্ধবিমান: প্রধানমন্ত্রী দেশে করোনায় ৭ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৬ বিশ্ববিদ্যালয়গুলো খুলছে ২৪ মে: শিক্ষামন্ত্রী হল খুলে দেয়ার সিদ্ধান্ত ৫-৬ দিনের মধ্যেই: মন্ত্রিপরিষদ সচিব এক মাসের মধ্যে চালের বাজার স্বাভাবিক হবে: বাণিজ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, শনাক্ত ৩৫০

আমতলীতে ছয়’শ পিস ইয়াবাসহ নারী বিক্রেতা গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ২০ জুন ২০২০  

বরগুনা প্রতিনিধঃ
বরগুনার আমতলী পৌর শহরের লঞ্চঘাট এলাকা থেকে শনিবার সকালে ছয়’শ পিস ইয়াবাসহ এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।ইয়াবাসহ গ্রেফতারকৃত ওই নারী হলেন হেলেনা বেগম (৩৫)। শনিবার দুপুরে তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হলে আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

পুলিশ সুত্রে জানাগেছে, পটুয়াখালী সদর উপজেলার বড়বিগাই ইউনিয়নের তিতকাটা গ্রামের বাছের লাহেড়ীর কন্যা হেলেনা বেগম দীর্ঘদিন ধরে ঢাকা থেকে ইয়াবা এনে এলাকায় বিক্রি করে আসছিল। শনিবার সকালে এমভি সুন্দরবন-৭ লঞ্চে ঢাকা থেকে ইয়াবা নিয়ে আমতলী লঞ্চঘাটে আসে। গোপন সংবাদের ভিত্তিতে ওসি শাহ আলম হাওলাদারের নেতৃত্বে পুলিশ লঞ্চঘাটে অভিযান চালায়। এ সময় ইয়াবা বিক্রেতা হেলেনা বেগম লঞ্চ থেকে ঘাটে নামলে পুলিশ তাকে গ্রেফতার করে। পরে তার শরীর তল্লাশী চালিয়ে ছয়’শ পিস ইয়াবা উদ্ধার করে। এ ঘটনায় আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে তার বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ শনিবার দুপুরে তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠায়। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। স্থানীয়রা জানায়, বাছের লাহেড়ীর পাঁচ কন্যা রয়েছে। পাঁচ কন্যার সবাই ইয়াবা বিক্রিসহ নানাবিধ অপকর্মে জড়িত। তাদের অপকর্মে এলাকার মানুষ অতিষ্ট।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ শাহ আলম হাওলাদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চিহ্নিত এক নারী মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে। এসময় আটককৃত মাদক কারবারীদের কাছ থেকে ৬০০ শত পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে থানায় মাদক নিয়ন্ত্রন আইনে একটি মামলা করে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।
 

বরগুনার আলো