• মঙ্গলবার   ২৪ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১০ ১৪২৭

  • || ০৮ রবিউস সানি ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০ স্বাধীনতার ইতিহাস বিকৃত করাই বিএনপির গণতন্ত্র: কাদের প্রখ্যাত আলেম পীরজাদা গোলাম সারোয়ার সাঈদী আর নেই মানুষের কঙ্কালসহ গ্রেফতার বাপ্পী তিন দিনের রিমান্ডে শ্রাবন্তীকে কুপ্রস্তাবের অভিযোগে খুলনায় যুবক গ্রেফতার ডিসেম্বরের মাঝামাঝিতে বসবে পদ্মাসেতুর অবশিষ্ট ৪ স্প্যান: কাদের করোনায় আরও ৩০ জনের মৃত্যু, শনাক্ত ২৩৬৪ ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় মজনুর যাবজ্জীবন ২০২১ সালের মধ্যে ১২৯ নতুন ফায়ার স্টেশন: স্বরাষ্ট্রমন্ত্রী এএসপি আনিসুল হত্যা মামলা: রিমান্ড শেষে কারাগারে আরও ৪ টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ বিএনপির রাজনীতিতে হতাশা আর ব্যর্থতা ভর করেছে: কাদের শাহজালালে যাত্রীর কাছ থেকে ৫ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার নেপালের বিপক্ষে সিরিজ জয় বাংলাদেশের বিএনপি বাসে আগুন দিয়ে অবলীলায় মিথ্যা বলছে: তথ্যমন্ত্রী ফাতেহা-ই-ইয়াজদাহম ২৭ নভেম্বর সাবেক ডেপুটি স্পিকার শওকত আলী আর নেই মিথ্যা বলায় পুরস্কার থাকলে প্রথমটি পেতেন ফখরুল: তথ্যমন্ত্রী

আমতলীতে ছয়’শ পিস ইয়াবাসহ নারী বিক্রেতা গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ২০ জুন ২০২০  

বরগুনা প্রতিনিধঃ
বরগুনার আমতলী পৌর শহরের লঞ্চঘাট এলাকা থেকে শনিবার সকালে ছয়’শ পিস ইয়াবাসহ এক নারীকে গ্রেফতার করেছে পুলিশ।ইয়াবাসহ গ্রেফতারকৃত ওই নারী হলেন হেলেনা বেগম (৩৫)। শনিবার দুপুরে তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হলে আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

পুলিশ সুত্রে জানাগেছে, পটুয়াখালী সদর উপজেলার বড়বিগাই ইউনিয়নের তিতকাটা গ্রামের বাছের লাহেড়ীর কন্যা হেলেনা বেগম দীর্ঘদিন ধরে ঢাকা থেকে ইয়াবা এনে এলাকায় বিক্রি করে আসছিল। শনিবার সকালে এমভি সুন্দরবন-৭ লঞ্চে ঢাকা থেকে ইয়াবা নিয়ে আমতলী লঞ্চঘাটে আসে। গোপন সংবাদের ভিত্তিতে ওসি শাহ আলম হাওলাদারের নেতৃত্বে পুলিশ লঞ্চঘাটে অভিযান চালায়। এ সময় ইয়াবা বিক্রেতা হেলেনা বেগম লঞ্চ থেকে ঘাটে নামলে পুলিশ তাকে গ্রেফতার করে। পরে তার শরীর তল্লাশী চালিয়ে ছয়’শ পিস ইয়াবা উদ্ধার করে। এ ঘটনায় আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে তার বিরুদ্ধে মামলা হয়েছে। পুলিশ শনিবার দুপুরে তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠায়। আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন। স্থানীয়রা জানায়, বাছের লাহেড়ীর পাঁচ কন্যা রয়েছে। পাঁচ কন্যার সবাই ইয়াবা বিক্রিসহ নানাবিধ অপকর্মে জড়িত। তাদের অপকর্মে এলাকার মানুষ অতিষ্ট।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ শাহ আলম হাওলাদার বলেন, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চিহ্নিত এক নারী মাদক কারবারীকে গ্রেফতার করা হয়েছে। এসময় আটককৃত মাদক কারবারীদের কাছ থেকে ৬০০ শত পিচ ইয়াবা উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃত মাদক কারবারীর বিরুদ্ধে থানায় মাদক নিয়ন্ত্রন আইনে একটি মামলা করে আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।
 

বরগুনার আলো