• বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
মাজেদের মৃত্যু পরোয়ানা জারি যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১৬৪ কারাগারে বঙ্গবন্ধুর পলাতক খুনি ক্যাপ্টেন মাজেদ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ আদালতে বঙ্গবন্ধু হত্যা: আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী
৯৫

আমতলীতে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য উন্মোচন

বরগুনার আলো

প্রকাশিত: ১৭ মার্চ ২০২০  

 


বরগুনার আমতলী পৌরসভার উদ্যোগে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী উপলক্ষে পৌরসভা প্রাঙ্গণে বঙ্গবন্ধু ভাস্কর্য নির্মাণ করা হয়। মঙ্গলবার দুপুরে প্রধান অতিথি সংসদ সদস্য অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু  ভাস্কর্যের ফলক উন্মোচন করেছেন।
২০১৭ সালে জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য নির্মাণের উদ্যোগ নেয় আমতলী পৌর মেয়র মতিয়ার রহমান। ৩২ লক্ষ টাকা ব্যয়ে এ ভাস্কর্য নির্মাণ করা হয়। বঙ্গবন্ধুর জন্মশত বার্ষিকীর দিনকে স্মরনীয় করে রাখতে মঙ্গলবার দুপুরে এ ভাস্কর্যের ফলক উন্মোচন করা হয়। এছাড়াও পৌরসভায় মুজিব কর্ণার উদ্বোধন করা হয়। ভাস্কর্য ফলক উন্মোচনে উপস্থিত ছিলেন বরগুনা জেলা প্রশাসক মোঃ মোস্তাইন বিল্লাহ, পুলিশ সুপার মোঃ মারুফ হোসেন, আমতলী উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন, উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক পৌর মেয়র মতিয়ার রহমান,বরগুনা সহকারী পুলিশ সুপার সৈয়দ রবিউল ইসলাম, পটুয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান মোঃ সরোয়ার হোসেন, পটুয়াখালী পৌর মেয়র মোঃ মহিউদ্দিন, আমতলী উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ মজিবুর রহমান,আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আবুল বাশার, বরগুনা জেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মোঃ হুমায়ূন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক আব্বাস হোসেন মন্টু মোল্লা, সাংগঠনিক সম্পাদক মোঃ মনিরুজ্জামান নশা, বরগুনা প্রেসক্লাবের সভাপতি অ্যাড. সঞ্জিব দাস,আমতলী সাংবাদিক ইউনিয়ন সভাপতি মোঃ জসিম উদ্দিন সিকদার, সাধারণ সম্পাদক মোঃ জয়নুল আবেদীন ও আমতলী প্রেসক্লাবের সাবেক সভাপতি মোঃ জাকির হোসেন প্রমুখ।  


 

বরগুনার আলো
বরগুনা বিভাগের পাঠকপ্রিয় খবর