শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১২ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
নাসিরুদ্দিন শাহ ও অনুপম খেরের বাকযুদ্ধ আকাশ থেকে মোবাইলে পদ্মাসেতুর ছবি তুললেন প্রধানমন্ত্রী চীনের রহস্যময় ভাইরাস বাদুড় ও সাপ হয়ে মানবদেহে! `শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে পরিচয় দিতে গর্ববোধ করি` এত গুণ পুদিনা পাতার? হাঁসের মাংসের কালিয়া দেশ গঠনে ক্যাডেটদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে-সেনাপ্রধান মুজিববর্ষ ঘিরে বিদেশিদের মধ্যেও আগ্রহ বাড়ছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পাখি মেলা শিক্ষার অন্যতম উদ্দেশ্য মানবসম্পদ তৈরি: শিক্ষা সচিব মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যেই আ’লীগ কাজ করে যাবে-শেখ হাসিনা সোলেইমানি হত্যার নিন্দা জানানোয় কসোভোতে নারীর কারাদণ্ড বরিশাল বোর্ডে এসএসসিতে অনিয়মিত পরীক্ষার্থী ২১ শতাংশ টুঙ্গিপাড়া যাত্রায় টোল পরিশোধ করলো আওয়ামী লীগ বিক্ষোভে জনসমুদ্র বাগদাদ, স্লোগানে কাঁপছে রাজপথ বিএনপি ভোট কারচুপির রাজত্ব সৃষ্টি করেছিল বলেই ইভিএম আনা হয়েছে বরগুনায় জেলেদের জালে ধরা পড়লো ৪শ কেজি ওজনের শাপলাপাতা মাছ বৈশ্বিক স্বাস্থ্যে এখনো ঝুঁকি নয় করোনা ভাইরাস: ডব্লিউএইচও সাকিবকে ছাড়িয়ে নতুন রেকর্ড গড়লেন তামিম বাবার কবরের পাশে বসে প্রধানমন্ত্রীর কোরআন তেলাওয়াত

আমতলীতে পায়রা নদীর তীরের ১৫টি অবৈধ স্থাপনা উচ্ছেদ

বরগুনার আলো

প্রকাশিত: ২৪ ডিসেম্বর ২০১৯  

বরগুনার আমতলীর পায়রা নদীর তীড়ে গড়ে উঠা ১৫টি অবৈধ স্থাপনা অভিযান চালিয়ে উচ্ছেদ করেছেন উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন।

উপজেলা প্রশাসন সূত্রে জানাগেছে, নদী, খাল ও পানি উন্নয়ন বোর্ডের জমি অবৈধ দখলদারদের কাছ থেকে উদ্ধারের জন্য সারাদেশে একযোগে উচ্ছেদ অভিযান শুরু করেছে সরকার।

এরই ধারাবাহিকতায় সোমবার দুপুরে আমতলী পৌরশহরের শ্মশানঘাট এলাকায় পানি উন্নয়ন বোর্ড মালিকানাধীন ২ একর জমি উদ্ধার ও পায়রা নদীর পাড় দখল করে সেখানে বিভিন্ন স্থাপনা তৈরী করে দীর্ঘদিন ধরে ১৫ জন দখলদার দখল করে রাখে।

মৌখিকভাবে এসব দখলদারদের এই জমি ছেড়ে তাদের তৈরী স্থাপনা সরিয়ে নেওয়ার জন্য নির্দেশ দেয়া হয়। এ নির্দেশ অমান্য করায় আজ দুপুরে তাদের উচ্ছেদ করা হয়েছে।

উপজেলা নির্বাহী অফিসার মনিরা পারভীন বলেন, যতদিন অবৈধ স্থাপনা থাকবে, ততদিন উচ্ছেদ অভিযান চলবে।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর