শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১১ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
নাসিরুদ্দিন শাহ ও অনুপম খেরের বাকযুদ্ধ আকাশ থেকে মোবাইলে পদ্মাসেতুর ছবি তুললেন প্রধানমন্ত্রী চীনের রহস্যময় ভাইরাস বাদুড় ও সাপ হয়ে মানবদেহে! `শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে পরিচয় দিতে গর্ববোধ করি` এত গুণ পুদিনা পাতার? হাঁসের মাংসের কালিয়া দেশ গঠনে ক্যাডেটদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে-সেনাপ্রধান মুজিববর্ষ ঘিরে বিদেশিদের মধ্যেও আগ্রহ বাড়ছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পাখি মেলা শিক্ষার অন্যতম উদ্দেশ্য মানবসম্পদ তৈরি: শিক্ষা সচিব মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যেই আ’লীগ কাজ করে যাবে-শেখ হাসিনা সোলেইমানি হত্যার নিন্দা জানানোয় কসোভোতে নারীর কারাদণ্ড বরিশাল বোর্ডে এসএসসিতে অনিয়মিত পরীক্ষার্থী ২১ শতাংশ টুঙ্গিপাড়া যাত্রায় টোল পরিশোধ করলো আওয়ামী লীগ বিক্ষোভে জনসমুদ্র বাগদাদ, স্লোগানে কাঁপছে রাজপথ বিএনপি ভোট কারচুপির রাজত্ব সৃষ্টি করেছিল বলেই ইভিএম আনা হয়েছে বরগুনায় জেলেদের জালে ধরা পড়লো ৪শ কেজি ওজনের শাপলাপাতা মাছ বৈশ্বিক স্বাস্থ্যে এখনো ঝুঁকি নয় করোনা ভাইরাস: ডব্লিউএইচও সাকিবকে ছাড়িয়ে নতুন রেকর্ড গড়লেন তামিম বাবার কবরের পাশে বসে প্রধানমন্ত্রীর কোরআন তেলাওয়াত

আমতলীতে মাদক বিরোধী অভিযানে মাদকসহ গ্রেফতার ৫

বরগুনার আলো

প্রকাশিত: ২৮ আগস্ট ২০১৯  

চলমান মাদক বিরোধী অভিযানে আমতলী থানা পুলিশ সাঁড়াশী অভিযান চালিয়ে পৌর শহরের বিভিন্ন এলাকা থেকে গাঁজা ও ইয়াবাসহ ৫ জনকে গ্রেফতার করেছে।

এ সময় তাদের কাছ থেকে ১১ পিস ইয়াবা ও ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, সোমবার দুপুর থেকে মঙ্গলবার (২৭ আগস্ট) সকাল পর্যন্ত আমতলী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আমতলী পৌর শহরের লেকপাড়, কাঠপট্টি (লঞ্চঘাট), বটতলা, পল্লবী এলাকা থেকে ৫ জন চিহ্নিত মাদক ব্যাবসায়ী ও সেবনকারীকে গ্রেফতার করে।

সোমবার (২৬ আগস্ট) দুপুরে পৌরসভার লেকপাড় থেকে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার এসআই আজিম ও এসআই ইমন নেতৃত্বে পুলিশ চিহ্নিত মাদকসেবী শাওন দাশকে ৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন। শাওন দাশ আমতলী পৌর শহরের ৪নং ওয়ার্ড বাসিন্দা সাধন দাশের পুত্র।

একই দিন রাত ৯টায় এসআই নজরুল ও এএসআই কামাল নেতৃত্বে পৌরসভার নতুন বাজার বটতলা থেকে ৬ পিস ইয়াবাসহ জুয়েল গাজীকে পুলিশ গ্রেফতার করেন। জুয়েল গাজী ৩নং ওয়ার্ডের (বটতলা) জয়নাল গাজীর পুত্র।

রাত সাড়ে ৯টায় পল্লবী এলাকায় এসআই ফয়সাল ও এসআই মাধবের নেতৃত্বে হৃদয় মালী ও লক্ষণ ঘোষকে গ্রেফতার করে। এসময় তাদের শরীর তল্লাশী করে ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। হৃদয় মালী ও লক্ষণ পৌরসভার ৪নং ওয়ার্ডের বাসিন্দা নিপু মালী ও বিমল ঘোষের পুত্র।

মঙ্গলবার সকাল ৭টায় পৌরসভার কাটপট্টি (লঞ্চঘাট) এলাকা থেকে এএসআই মিজান ও এএসআই সিদ্দিকের নেতৃত্বে চিহ্নিত গাঁজা ব্যবসায়ী শাহআলম ফকিরকে ১০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। শাহআলম পৌরসভার ৫নং ওয়ার্ডের জয়নাল ফকিরের পুত্র।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আমতলী থানায় একাধিক মাদক মামলা রয়েছে। দুপুরে গ্রেফতারকৃতদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করে। আদালতের বিচারক সাকিব হোসেন তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আমতলী থানার ওসি আবুল বাশার বলেন, চলমান মাদক বিরোধী অভিযানে আমতলী পৌরসভার বিভিন্ন এলাকা থেকে চিহ্নিত ৫ জন মাদক বিক্রেতা ও মাদকসেবীদের গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। এদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর