মঙ্গলবার   ১৭ সেপ্টেম্বর ২০১৯   আশ্বিন ২ ১৪২৬   ১৭ মুহররম ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
দুই মাসে এডিপি বাস্তবায়নের হার বেড়েছে ৪.৪৮ শতাংশ উদ্বোধনের দিনেই পদ্মাসেতুতে ট্রেন চলবে: রেলমন্ত্রী ৮ হাজার ৯৬৮ কোটি ৮ লাখ টাকার প্রকল্প একনেকে অনুমোদন ভারতীয় কোস্টগার্ড ডিজির সঙ্গে রীভা গাঙ্গুলির বৈঠক ইসির চুরি যাওয়া ল্যাপটপ উদ্ধার, আটক ৩ আজ মহান শিক্ষা দিবস প্রধানমন্ত্রী ‘রাজহংস’ উদ্বোধন করবেন আজ রোহিঙ্গা ভোটার: ইসি কর্মচারীসহ আটক ৩ রিফাত-মিন্নির নতুন ভিডিও, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য ‘বিজ্ঞান-প্রযুক্তির বিকাশ ছাড়া দেশ উন্নয়ন করা সম্ভব নয়’ রোহিঙ্গা ভোটার খতিয়ে দেখতে চট্টগ্রামে কবিতা খানম আগামী ১০মাসের রোডম্যাপ তৈরি ও তার বাস্তবায়ন করবো - জয় ও লেখক ডেঙ্গুতে সরকারি হিসেবে ৬৮ জনের মৃত্যু আ. লীগের সম্পাদকমণ্ডলীর সভা ১৮ সেপ্টেম্বর বঙ্গবন্ধুর নাতনি টিউলিপের জন্মদিন আজ আজ থেকে ট্রাকে পেঁয়াজ বিক্রি করবে টিসিবি বিশ্ব ওজন দিবস আজ শিগগিরই বন্দর-ট্রেনে যুক্ত হচ্ছে ত্রিপুরা-বাংলাদেশ দিল্লিতে শেখ হাসিনা-মোদি বৈঠক ৫ অক্টোবর সারাদেশে ৭৫ প্রতিষ্ঠানকে পাঁচ লক্ষাধিক টাকা জরিমানা
৭৭

আমতলীতে মাদক বিরোধী অভিযানে মাদকসহ গ্রেফতার ৫

প্রকাশিত: ২৮ আগস্ট ২০১৯  

চলমান মাদক বিরোধী অভিযানে আমতলী থানা পুলিশ সাঁড়াশী অভিযান চালিয়ে পৌর শহরের বিভিন্ন এলাকা থেকে গাঁজা ও ইয়াবাসহ ৫ জনকে গ্রেফতার করেছে।

এ সময় তাদের কাছ থেকে ১১ পিস ইয়াবা ও ১৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে।

জানা গেছে, সোমবার দুপুর থেকে মঙ্গলবার (২৭ আগস্ট) সকাল পর্যন্ত আমতলী থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে আমতলী পৌর শহরের লেকপাড়, কাঠপট্টি (লঞ্চঘাট), বটতলা, পল্লবী এলাকা থেকে ৫ জন চিহ্নিত মাদক ব্যাবসায়ী ও সেবনকারীকে গ্রেফতার করে।

সোমবার (২৬ আগস্ট) দুপুরে পৌরসভার লেকপাড় থেকে গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার এসআই আজিম ও এসআই ইমন নেতৃত্বে পুলিশ চিহ্নিত মাদকসেবী শাওন দাশকে ৫ পিস ইয়াবাসহ গ্রেফতার করেন। শাওন দাশ আমতলী পৌর শহরের ৪নং ওয়ার্ড বাসিন্দা সাধন দাশের পুত্র।

একই দিন রাত ৯টায় এসআই নজরুল ও এএসআই কামাল নেতৃত্বে পৌরসভার নতুন বাজার বটতলা থেকে ৬ পিস ইয়াবাসহ জুয়েল গাজীকে পুলিশ গ্রেফতার করেন। জুয়েল গাজী ৩নং ওয়ার্ডের (বটতলা) জয়নাল গাজীর পুত্র।

রাত সাড়ে ৯টায় পল্লবী এলাকায় এসআই ফয়সাল ও এসআই মাধবের নেতৃত্বে হৃদয় মালী ও লক্ষণ ঘোষকে গ্রেফতার করে। এসময় তাদের শরীর তল্লাশী করে ৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়েছে। হৃদয় মালী ও লক্ষণ পৌরসভার ৪নং ওয়ার্ডের বাসিন্দা নিপু মালী ও বিমল ঘোষের পুত্র।

মঙ্গলবার সকাল ৭টায় পৌরসভার কাটপট্টি (লঞ্চঘাট) এলাকা থেকে এএসআই মিজান ও এএসআই সিদ্দিকের নেতৃত্বে চিহ্নিত গাঁজা ব্যবসায়ী শাহআলম ফকিরকে ১০০ গ্রাম গাঁজাসহ গ্রেফতার করে। শাহআলম পৌরসভার ৫নং ওয়ার্ডের জয়নাল ফকিরের পুত্র।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে আমতলী থানায় একাধিক মাদক মামলা রয়েছে। দুপুরে গ্রেফতারকৃতদের আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে প্রেরণ করে। আদালতের বিচারক সাকিব হোসেন তাদের জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আমতলী থানার ওসি আবুল বাশার বলেন, চলমান মাদক বিরোধী অভিযানে আমতলী পৌরসভার বিভিন্ন এলাকা থেকে চিহ্নিত ৫ জন মাদক বিক্রেতা ও মাদকসেবীদের গাঁজা ও ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে। এদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করে আদালতে প্রেরণ করা হয়েছে।

এই বিভাগের আরো খবর