• মঙ্গলবার   ২৯ সেপ্টেম্বর ২০২০ ||

  • আশ্বিন ১৪ ১৪২৭

  • || ১১ সফর ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
পাঁচদিনের রিমান্ডে জেএমআই চেয়ারম্যান করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৪৮৮ অস্ত্র মামলায় সাহেদের যাবজ্জীবন কারাদণ্ড মাহবুবে আলমের মৃত্যুতে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শোক অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম আর নেই এমসি কলেজে ধর্ষণের ঘটনায় কাউকে ছাড় নয়: কাদের মেহেরপুরে ‘আল্লাহর দল’র সক্রিয় সদস্য আটক করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ জনের মৃত্যু, শনাক্ত ১৬৬৬ করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ১৫৫৭ মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩৪ ধর্ষণ মামলায় ভিপি নুর গ্রেফতার আইসিটি মামলায় আলাউদ্দিন জিহাদী এক দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৪০, শনাক্ত ১৭০৫ গাড়িচালক মালেক ১৪ দিনের রিমান্ডে করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৬, শনাক্ত ১৫৪৪ গভীর সমুদ্র থেকে ৫ লাখ পিস ইয়াবা উদ্ধার, আটক ৭ ব্যাংকটা যেন ভালোভাবে চলে সেদিকে দৃষ্টি দিবেন: প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জের মসজিদে বিস্ফোরণে মৃত্যু বেড়ে ৩৩ আহমদ শফী কওমি শিক্ষার আধুনিকায়নে ভূমিকা রেখেছেন: প্রধানমন্ত্রী না.গঞ্জে মসজিদে বিস্ফোরণে মৃতের সংখ্যা বেড়ে ৩২
৯৫

আমতলীতে ২ কেজি গাঁজাসহ বিক্রেতা গ্রেফতার

বরগুনার আলো

প্রকাশিত: ১৮ জুন ২০২০  

বরগুনা প্রতিনিধি।

বরগুনার আমতলী উপজেলার গুলিশাখালী গ্রাম থেকে দুই কেজি এক’শ গ্রাম গাঁজাসহ সোহেল মৃধা নামের একজনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার রাতে পুলিশ অভিযান চালিয়ে সোহেল মৃধাকে তার বাড়ী থেকে গ্রেফতার করে। এ সময় তার ঘর তল্লাশী করে দুই কেজি এক’শ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়।

জানাগেছে, উপজেলার গুলিশাখালী গ্রামের নুর মোহাম্মদ মৃধার ছেলে সোহেল মৃধা দীর্ঘদিন ধরে এলাকায় গাঁজা বিক্রি করে আসছিল। গোপন সংবাদের ভিত্তিতে আমতলী থানার ওসি মোঃ শাহ আলম হাওলাদারের নেতৃত্বে বুধবার রাতে পুলিশ অভিযান চালিয়ে সোহেল মৃধাকে তার বাড়ী থেকে গ্রেফতার করে। এ সময় তার ঘর তল্লাশী করে পুলিশ দুই কেজি এক’শ গ্রাম গাঁজা উদ্ধার করে। এ ঘটনায় সোহেলের নামে আমতলী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। বৃহস্পতিবার পুলিশ তাকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়।আদালতের বিচারক মোঃ সাকিব হোসেন তাকে জেল হাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন।

আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ শাহ আলম হাওলাদার বলেন, দুই কেজি এক’শ গ্রাম গাঁজাসহ সোহেলকে গ্রেফতার করা হয়। তাকে আদালতে পাঠানো হয়েছে।
 

বরগুনার আলো