মঙ্গলবার   ১২ নভেম্বর ২০১৯   কার্তিক ২৭ ১৪২৬   ১৪ রবিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
সংসদে বাংলাদেশের পতাকবাহী জাহাজ (সুরক্ষা) বিলের রিপোর্ট উপস্থাপন মুজিব বর্ষ উদযাপনে ভারতের আগ্রহ রয়েছে: রাম মাধব বাংলা বন্ড চালু বিশ্ব অথনীতিতে একটি বড় পদক্ষেপ:অর্থমন্ত্রী ইন্দো-প্যাসিফিক সহযোগিতা বাড়ানোর ওপর গুরুত্ব আরোপ মোমেনের ২০২০ সালের হজ নিয়ে সৌদির সাথে বাংলাদেশের চুক্তি ১ ডিসেম্বর সম্প্রচারের অপেক্ষায় ১১টি বেসরকারি টিভি মাছের মুখ দেখতে মানুষের মতো! র‌্যাবের অভিযানে রোহিঙ্গাদের পাসপোর্ট তৈরি চক্রের হদিস আন্তর্জাতিক আদালতে মিয়ানমারের বিরুদ্ধে গাম্বিয়ার মামলা মুক্তিযোদ্ধাদের মর্যাদা ফিরিয়ে দিয়েছেন শেখ হাসিনা: নাসিম বাণিজ্যমন্ত্রীর হাতে ফুল দিয়ে আলোর পথে ১৩ ডাকাত প্রধানমন্ত্রী শেখ হাসিনার ভূয়সী প্রশংসা লন্ডনে কমনওয়েলথ মেলায় আবাসিকে গ্যাস সংযোগের পরিকল্পনা সরকারের নেই পাঁচ দিনের সফরে কেনিয়া গেলেন পরিকল্পনামন্ত্রী শাহ আমানতে চার্জার লাইটের ব্যাটারি থেকে সোনা জব্দ জ্বিনে ধরেছে আইরিনকে! বরফের সুনামি! সোশ্যাল মিডিয়ায় তোলপাড় (ভিডিও) স্ত্রীর কাটা মাথা নিয়ে থানায় হাজির হলেন স্বামী! বুলবুলের পর এবার ধেয়ে আসছে ঘূর্ণিঝড় `পবন` আইন সংশোধন: পিপিপিতে বছরে একটি সভা
৬০

আমতলীতে ৫’শ ৯০ পিস ইয়াবাসহ দুই বোন গ্রেফতার

প্রকাশিত: ২৬ অক্টোবর ২০১৯  

 

বরগুনার আমতলী লঞ্চঘাট থেকে ৫শ’৯০ পিস ইয়াবাসহ মাদক বিক্রেতা দুই বোনকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকালে আমতলী লঞ্চঘাটে ঢাকাগামী লঞ্চ এমভি ইয়াদে অভিযান চালিয়ে তাদেও গ্রেপ্তার করা হয়। এ ঘটনায় আমতলী থানায় মামলা হয়েছে। 

পুলিশ সুত্রে জানাগেছে, আমতলী পৌরসভার পশ্চিম আমতলী গ্রামের মিজানুর রহমান তার স্ত্রী বিথি আক্তার (২২) ও শালিকা কিশোরী লামিয়া আক্তারকে (১৩) দিয়ে দীর্ঘদিন ধরে মাদক বিক্রি করে আসছে। শুক্রবার বিকেলে মিজানুর রহমান, দুই বোন বিথি ও লামিয়া ৫’শ ৯০ পিস ইয়াবা নিয়ে এমভি ইয়াদ লঞ্চ যোগে ঢাকা থেকে আমতলীতে আসে। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার সকালে আমতলী থানার ওসি আবুল বাশার, এসআই ফয়সাল আহম্মেদ ও এএসআই সিদ্দিকুর রহমানের নেতৃত্বে লঞ্চঘাটে অভিযান চালিয়ে দুই বোনকে আটক করে কিন্তু মাদক বিক্রির মুল হোতা মিজানুর রহমান পালিয়ে যায়। পরে দুই বোনের শরীর তল্লাশী করে ৫’শ ৯০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ ঘটনায় আমতলী থানায় মিজানুর রহমান, বিথি ও লামিয়ার বিরুদ্ধে  মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা হয়েছে। পুলিশ ওইদিনই দুই বোনকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করেছে। আদালতের মাধ্যমে তাদের জেল হাজতে পাঠানো হয়েছে।
আমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোঃ আবুল বাশার বলেন, মিজানুর রহমান তার স্ত্রী ও শালিকাকে দিয়ে মাদক বিক্রি করে আসছে। শনিবার সকালে দুই বোনকে গ্রেফতার করা হয়েছে। মিজানুর রহমানকে গ্রেফতারের চেষ্টা চলছে। তিনি আরো বলেন দুই বোনকে আমতলী সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো করা হয়েছে।  
 

এই বিভাগের আরো খবর