শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ২০ ১৪২৬   ০৯ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী
২৬

আমার কাছে রিপোর্ট আসছে, কাউকে ছাড়ব না : প্রধানমন্ত্রী

বরগুনার আলো

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

 

পাপিয়াকাণ্ডের পর এবার যুব মহিলা লীগে শুদ্ধি অভিযানের নির্দেশ দিয়েছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

গণভবনে বুধবার (২৬ ফেব্রুয়ারি) যুব মহিলা লীগ সভাপতি নাজমা আক্তার ও সাধারণ সম্পাদক অপু উকিলের সঙ্গে সাক্ষাৎকালে প্রধানমন্ত্রী এই নির্দেশ দেন।

তিনি বলেন, আমার কাছে অনেক রিপোর্ট আসছে, অনেকের নাম আছে। যেখানে রাত-দিন পরিশ্রম করে দেশের জন্য কাজ করছি সেখানে কেউ সংগঠনের নাম ভাঙিয়ে অপকর্ম করলে আমি কাউকে ছাড়ব না।

প্রধানমন্ত্রী বলেন, ঢাকায় কোথায় কে কী করছে সব তথ্য আমার কাছে আছে। এর মধ্যে একজনও ছাড় পাবে না।

এ সময় যুব মহিলা লীগ সভাপতি ও সাধারণ সম্পাদক প্রধানমন্ত্রীর কাছে পরামর্শ চেয়ে বলেন, ‘আপনি যে নির্দেশ দেবেন, আমরা সেটাই করব।’

পরে আওয়ামী লীগ সভাপতি তাদের উদ্দেশে বলেন, ‘সারা দেশে খোঁজ-খবর নাও। ছাঁকুনি দিয়ে ছেঁকে নাও। সংগঠনের ইমেজ উদ্ধার করতে হবে।’

এ ব্যাপারে যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক অপু উকিল জানান, দুপুরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করে আমরা আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার কাছে পরামর্শ চেয়েছি। তিনি সারা দেশে আমাদের যত ইউনিট আছে সেগুলোতে যদি কোনো বিতর্কিত ব্যক্তি থাকে তাহলে চিহ্নিত করে তাদের বিরুদ্ধে সাংগঠনিক ব্যবস্থা নিতে বলেছেন।

এর আগে গত ২৩ ফেব্রুয়ারি সকালে ফার্মগেট এলাকায় বহিষ্কৃত যুব মহিলা লীগ নেত্রী শামীমা নুর পাপিয়া ওরফে পিউয়ের বাসায় অভিযান চালিয়ে ১টি বিদেশি পিস্তল, ২টি ম্যাগজিন, ২০ রাউন্ড গুলি, ৫টি পাসপোর্ট, ৩টি চেক, ৫৮ লাখ ৪১ হাজার টাকা, বিভিন্ন ব্যাংকের ১০টি এটিএম কার্ড, বিদেশি ডলারসহ ৫ বোতল বিদেশি মদ উদ্ধার করে র‌্যাব।

পরে তিন মামলায় পাপিয়া ও তার স্বামী মফিজুর রহমানের ১৫ দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

এর মধ্যে বিমানবন্দর থানার জাল টাকা উদ্ধারের মামলায় ঢাকা মহানগর হাকিম মাসুদুর রহমান ৫ দিন, শেরেবাংলা নগর থানার অস্ত্র ও মাদক আইনে দায়ের করা মামলায় ঢাকা মহানগর হাকিম মোহাম্মদ জসীম ৫ দিন করে মোট ১০ দিনের রিমান্ড মঞ্জুর করেন।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর