শনিবার   ২৮ মার্চ ২০২০   চৈত্র ১৪ ১৪২৬   ০৩ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী বরগুনায় সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ ২৬ মার্চ থেকে সারাদেশে ১০ দিন গণপরিবহন বন্ধ মাঠে নেমেছে সেনাবাহিনী সকল বেসরকারি প্রতিষ্ঠানও বন্ধের নির্দেশ সরকারি অফিস-আদালত বন্ধ ঘোষণা করোনায় আরেকজনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ৩৩ ২৫ মার্চ জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী সতর্কীকরণে বাংলাদেশ সুনাম অর্জন করেছে: প্রধানমন্ত্রী
৮৭৭

আমার শ্বশুরের মাথা ঠিক নেই: মিন্নি

বরগুনার আলো

প্রকাশিত: ১৪ জুলাই ২০১৯  

বরগুনার রিফাত শরীফ হত্যাকাণ্ডের বিষয়ে শ্বশুরের সংবাদ সম্মেলনের প্রতিবাদ জানিয়ে রোববার সংবাদ সম্মেলন করেছেন আয়েশা সিদ্দিকা মিন্নি।

সংবাদ সম্মেলনে তিনি দাবি করেছেন, শনিবার তার শ্বশুর দুলাল শরীফ সংবাদ সম্মেলনে যা বলেছেন তা মনগড়া ও বানোয়াট।

তিনি বলেন, মামলায় অভিযুক্ত আসামিদের আড়াল করতেই আমার বিরুদ্ধে অপপ্রচার চালানো হচ্ছে। শ্বশুরের সংবাদ সম্মেলনের তীব্র প্রতিবাদও জানান তিনি।

তিনি আরো বলেন, আমার শ্বশুর অসুস্থ; তিনি কখন কোথায় কী বলেন তার কোনো ঠিক নেই। তবে আমার মনে হচ্ছে, তাকে দিয়ে কোনো মহল স্বার্থ হাসিলে আমাকে জড়িয়ে মামলাটি হালকা করার চেষ্টা চলছে। যাতে করে আসামিরা ছাড়া পায়। আর আমার যদি নয়নের সঙ্গে বিয়েই হবে, তবে যখন রিফাতের সঙ্গে বিয়ে হয়েছিল তখন নয়ন কেন বাধা দেয়নি।

শনিবার রাত ৮টার দিকে সংবাদ সম্মেলন করে রিফাত শরীফের স্ত্রী আয়েশা সিদ্দিকা মিন্নিকে দ্রুত গ্রেফতারের দাবি জানান শ্বশুর আব্দুল হালিম দুলাল শরীফ।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর