• রোববার   ০৭ জুন ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ২৩ ১৪২৭

  • || ১৫ শাওয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
হাসপাতাল থেকে রোগী ফেরত দেওয়া মানবতাবিরোধী কাজ: তথ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় ৩৫ মৃত্যু, শনাক্ত ২৬৩৫ ৩ হাজার মেডিক্যাল টেকনোলজিস্ট নিয়োগে অনুমোদন দিলেন প্রধানমন্ত্রী মানুষকে সুরক্ষিত করতে প্রাণপণে চেষ্টা করছি: প্রধানমন্ত্রী করোনায় মৃত্যুর মিছিলে আরও ৩৫ জন, নতুন শনাক্ত ২৪২৩ গত ২৪ ঘণ্টায় করোনায় ৩৭ মৃত্যু, শনাক্ত আরও ২৬৯৫ আজ থেকে চলবে আরও ৯ জোড়া ট্রেন হাসপাতাল থেকে রোগী ফেরানো শাস্তিযোগ্য অপরাধ: তথ্যমন্ত্রী যেকোনো প্রতিবন্ধকতা মোকাবিলা করে এগিয়ে যেতে পারব: প্রধানমন্ত্রী সময় যত কঠিনই হোক দুর্নীতি ঘটলেই আইনি ব্যবস্থা: দুদক চেয়ারম্যান জেলা হাসপাতালগুলোতে আইসিইউ ইউনিট স্থাপনের নির্দেশ প্রধানমন্ত্রীর করোনা বিশ্ব বদলে দিলেও বিএনপিকে বদলাতে পারেনি: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ৩৭ মৃত্যু, শনাক্ত ২৯১১ সীমিত আকারে শিক্ষাপ্রতিষ্ঠান খোলার নির্দেশনা খাদ্য উৎপাদন আরও বাড়াতে সব ধরনের প্রচেষ্টা চলছে: কৃষিমন্ত্রী সারা দেশকে লাল, সবুজ ও হলুদ জোনে ভাগ করা হবে: স্বাস্থ্যমন্ত্রী গত ২৪ ঘণ্টায় দেশে ২৩৮১ জনের করোনা শনাক্ত পুরোপুরি স্বাস্থ্যবিধি মেনে ট্রেন চলছে: রেলমন্ত্রী দেশে গত ২৪ ঘণ্টায় ২৫৪৫ জনের করোনা শনাক্ত, মৃত্যু ৪০ জন বাস ভাড়া যৌক্তিক সমন্বয়, প্রজ্ঞাপন আজই: ওবায়দুল কাদের
৫৪

আম্ফান মোকাবেলায় আরও চার লাখ টাকা পেল বরগুনা

বরগুনার আলো

প্রকাশিত: ২০ মে ২০২০  

ঘূর্ণিঝড় আম্ফান মোকাবেলায় উপকূলীয় জেলা বরগুনায় আরও চার লাখ টাকা বরাদ্দ দেয়া হয়েছে। এ নিয়ে আম্ফান মোকাবেলায় জেলায় এখন পর্যন্ত ২৯ লাখ টাকা বরাদ্দসহ দুইশ মেট্রিক টন চাল বরাদ্দ দেয়া হলো।

বরগুনা জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, উপবরাদ্দ দেয়ায় এই চার লাখ টাকার মধ্যে দুই লাখ টাকার শিশুখাদ্য এবং দুই লাখ টাকা গো-খাদ্যে ক্রয়ের জন্য ব্যয় করা যাবে।

উপবরাদ্দ দেয়া এই চার লাখ টাকার মধ্যে বরগুনা সদর উপজেলায় শিশু খাদ্যের জন্য ৫৮ হাজার পাঁচশ এবং গো-খাদ্যের জন্য ৫৮ হাজার পাঁচশ, আমতলী উপজেলায় শিশু খাদ্যের জন্য ৪১ হাজার এবং গো-খাদ্যের জন্য ৪১ হাজার, তালতলী উপজেলায় শিশু খাদ্যের জন্য ২০ হাজার এবং গো-খাদ্যের জন্য ২০ হাজার, পাথরঘাটা উপজেলায় শিশু খাদ্যের জন্য ৩৬ হাজার পাঁচশ এবং গো-খাদ্যের জন্য ৩৬ হাজার পাঁচশ, বেতাগী উপজেলায় শিশু খাদ্যের জন্য ২৬ হাজার এবং গো-খাদ্যের জন্য ২৬ হাজার, বামনা উপজেলায় শিশু খাদ্যের জন্য ১৮ হাজার এবং গো-খাদ্যের জন্য ১৮ হাজার টাকা দেয়া হয়েছে।

এ বিষয়ে বরগুনা জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা মো. লুৎফর রহমান বলেন, ঘূর্ণিঝড় মোকাবেলায় ইতোমধ্যেই বরগুনার ছয় উপজেলায় ২৯ লাখ টাকা ও দুইশ মেট্রিক টন চাল বরাদ্দ দেয়া হয়েছে। এখনো আমাদের পর্যাপ্ত মজুদ আছে। প্রয়োজনে আরো বরাদ্দ দেয়া হবে।

বরগুনার আলো
বরগুনা বিভাগের পাঠকপ্রিয় খবর