সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
প্রধানমন্ত্রী ভোলার ঘটনায় দেশবাসীকে ধৈর্য্যের আহ্বান জানিয়েছেন আঞ্চলিক সহযোগিতাসহ বিভিন্ন ইস্যুতে ইইউ-বাংলাদেশ সভা আজ সৌদিতে সড়ক দুর্ঘটনা: নিহতদের স্বজনদের যোগাযোগের আহ্বান কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে সোনাদিয়া দ্বীপে শিল্পকারখানা না করতে প্রধানমন্ত্রীর নির্দেশ রুশ ভাষায় প্রকাশিত বই প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর যুবলীগের সম্মেলন কমিটির আহ্বায়ক চয়ন, সদস্য সচিব হারুন ওমর বহিষ্কার, যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাপস বোরহানউদ্দিনে সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি মাছের খাদ্যে শূকরের উপাদান আছে কিনা পরীক্ষার নির্দেশ স্পিকারের সঙ্গে পাঁচ মার্কিন সিনেটরের সাক্ষাৎ বৃদ্ধাশ্রম নয়, মা-বাবার জায়গা হোক হৃদয়ের মণিকোঠায় মিঠাপানিতে রুপালি ইলিশ ভারতের বিপক্ষে বিশ্ব একাদশে সাকিব-তামিম! হিন্দু ছেলের আইডি হ্যাক, ফেসবুকের কাছে তথ্য চেয়েছেন প্রধানমন্ত্রী ডিআইজি বজলুরকে কারাগারে পাঠানোর নির্দেশ সৈকতঘেরা জাকার্তায় প্রকৃতির অপার সৌন্দর্য নেপাল ভ্রমণের খুঁটিনাটি জাপান সম্রাটের অভিষেকে যোগ দিতে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি শিশুর জন্মের পর ইসিতে জানানোর আইন চান সিইসি
১৯৩

আরেক ‘নয়ন বন্ড’কে আটক করলো পুলিশ

প্রকাশিত: ১৭ সেপ্টেম্বর ২০১৯  

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের শীর্ষ সন্ত্রাসী একাধিক মামলার আসামি নয়ন ওরফে নয়ন বন্ডকে (২২) গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার সকালে উপজেলার গোহাট্টা এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।

গ্রেফতার নয়ন বন্ড উপজেলার গোহাট্টা এলাকার জাকির হোসেনের ছেলে। তার বিরুদ্ধে সোনারগাঁ থানাসহ বিভিন্ন থানায় অস্ত্র ও ডাকাতির মোট ১২টি মামলা রয়েছে। তার একটি বিশাল কিশোর গ্যাং বাহিনী রয়েছে বলেও জানিয়েছে পুলিশ।

পুলিশ জানায়, নয়ন বন্ড একটি কিশোর গ্যাংয়ের লিডার। তার অত্যাচারে সোনারগাঁয়ের কয়েকটি এলাকার মানুষ অতিষ্ঠ। কেউ তার অপকর্মের বিরুদ্ধে প্রতিবাদ করলে বিভিন্নভাবে তাদের ক্ষতিসাধন করেন তিনি।

সোনারগাঁ থানার এসআই আবুল কালাম আজাদ নয়ন বন্ডকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করে জানান, তার বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ডসহ নানা অপকর্মের অভিযোগ রয়েছে। সে একটি সংঘবদ্ধ দল তৈরি করে দীর্ঘদিন ধরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ডাকাতি, ছিনতাই ও মাদক ব্যবসা পরিচালনা করে আসছিল। সোনারগাঁ থানার ওসির নির্দেশে আজ সকালে তাকে গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

যেভাবে নয়ন থেকে নয়ন বন্ড

পুলিশ সূত্রে জানা গেছে, নয়ন সোনারগাঁ উপজেলার বাসিন্দা হলেও তিনি ঢাকার ডেমরার সারুলিয়া এলাকায় অবস্থান করে তার কিশোর গ্যাংয়ের সদস্যদের নিয়ে বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড পরিচালনা করেন। ডাকাতি থেকে শুরু করে এমন কোনো অপকর্ম নেই যা তিনি করেননি। বরগুনার নয়ন বন্ডের কর্মকাণ্ড দেখে তার কিশোর গ্যাংয়ের সদস্যরা তাকে ‘নয়ন বন্ড’ উপাধি দেয়। এরপর থেকে তিনি নয়ন বন্ড হিসেবেই পরিচিতি পান।

এই বিভাগের আরো খবর