• বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত
১৬৪

আরো দুটি ক্লাব ঘিরে রেখেছে র‌্যাব

বরগুনার আলো

প্রকাশিত: ২০ সেপ্টেম্বর ২০১৯  

র‌্যাব কারওয়ান বাজারের মৎসজীবী ক্লাব এবং ধানমন্ডি ক্লাব ঘিরে রেখেছে বলে জানা গেছে। 

শুক্রবার (২০ সেপ্টেম্বর) সন্ধ্যার পর থেকে এই দুটি ক্লাব ঘিরে রাখে র‌্যাব। কিছুক্ষণের মধ্যেই এসব জায়গায় অভিযান শুরু হতে পারে।

এর আগে, রাজধানীর ধানমন্ডিতে অবস্থিত কলাবাগান ক্রীড়াচক্রে ক্যাসিনোর সন্ধান পায় র‌্যাব। সেখান থেকে অস্ত্র-গুলি, তাস ও ইয়াবা উদ্ধার করা হয়েছে। আটক করা হয়েছে ক্লাবটির সভাপতি শফিকুল আলম ফিরোজসহ পাঁচ জনকে।

শুক্রবার সন্ধ্যা ৭টার দিকে ক্লাবটিতে অভিযান শুরু করে র‌্যাব। এর আগে, বিকেল থেকে কলাবাগান ক্রীড়াচক্র ক্লাব ঘিরে রাখে তারা।

অভিযান শেষে ক্লাব থেকে নাইন এম এম পিস্তল, ৩ রাউন্ড গুলি, ইয়াবা ও তাস উদ্ধার করা হয়েছে বলে জানায় র‌্যাব।

অভিযান শেষে র‌্যাব সিও আশিক বিল্লাহ জানান, কলাবাগান ক্লাবে একসময় ক্যাসিনো চলতো, ক্যাসিনোর বিভিন্ন সরঞ্জাম পাওয়া গেছে। সম্পূর্ণ ভিন্ন হলুদ রঙের ইয়াবা পাওয়া গেছে এখানে।


ক্লাব সভাপতি শফিকুল আলমের জিম্মা থেকে অস্ত্র ও মাদক উদ্ধার করা হয়েছে বলেও জানান র‌্যাব সিও। তিনি জানান, অস্ত্র ও মাদক আইনে মামলা হবে।

ক্লাব সভাপতি শফিকুল আলম ফিরোজকে দুপুরেই জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছিল। সন্ধ্যায় অভিযান শেষে তাকেসহ পাঁচজনকে আটক করার কথা জানায় র‌্যাব।

বরগুনার আলো
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর