বুধবার   ১১ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৭ ১৪২৬   ১৩ রবিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
কাল নেতাকর্মীদের সতর্ক থাকতে বললেন ওবায়দুল কাদের ‘ফুড চেইনের মাধ্যমে প্লাস্টিক শরীরে প্রবেশ করছে’ বিশাল জয়ে শুরু কুমিল্লার বঙ্গবন্ধু বিপিএল মিশন টাইম ম্যাগাজিনের ‘পারসন অব দ্য ইয়ার’ গ্রেটা থানবার্গ বিদ্যুৎ খাতের উন্নয়নে ৩০ কোটি ডলার দেবে এডিবি ‘বিদেশগামীদের জন্য চালু হচ্ছে প্রবাসী কর্মী বিমা’ প্রেষণে বদলি রাষ্ট্রীয় ব্যাংকের ৯ জিএম জনতা ব্যাংকের অর্থ আত্মসাৎ: আসামিকে আত্মসমর্পণের নির্দেশ মাদককে দেশ ছাড়া করবো: আইজিপি বিটিসিএলের সব স্কুলের প্রাথমিক শাখা হবে ডিজিটাল কাল থেকে শুরু এইচএসসির ফরম পূরণ টস জিতে ব্যাটিং নিয়েছে কুমিল্লা বিধ্বংসী ইমরুলে সিলেটকে হারিয়ে শুভসূচনা চট্টগ্রামের আদালতের কাজে সরকার হস্তক্ষেপ করে না: স্বরাষ্ট্রমন্ত্রী সান্ধ্যকালীন কোর্স বন্ধে ইউজিসির নির্দেশ মাশরুম খাওয়া কি হালাল? সংখ্যালঘু নির্যাতন নিয়ে ভারতের অভিযোগ সঠিক নয়: মোমেন রাখাইনে সেনা অভিযান মিয়ানমারের অভ্যন্তরীণ বিষয়: সু চি রোহিঙ্গা নির্যাতন: মিয়ানমার সেনাদের জবাবদিহি করতে হবে আওয়ামী লীগে দূষিত রক্ত রাখা হবে না: সেতুমন্ত্রী
৩৫

ইউটিউবে ঝড় তুলেছে সালমানের ‘মুন্না বদনাম হুয়া ‘(ভিডিও)

প্রকাশিত: ৩ ডিসেম্বর ২০১৯  

চলতি বছরের শেষ দিকে উত্তেজনা আরও বাড়িয়ে আসছে ভাইজান অভিনীত ‘দাবাং ৩’। এতে বলিউড সুন্দরী সোনাক্ষীর সঙ্গে জুটি বেঁধে আসছেন ‘সুলতান’ খ্যাত সালমান খান। ছবি মুক্তি না হলেও নেট দুনিয়ায় ঝড় তুলেছে ‘মুন্না বদনাম হুয়া পর' ।

গানের ভিডিও মুক্তি পেতেই তা টুইট করে সালমান পোস্ট করেন ভিডিও। কিভাবে 'মুন্না বদনাম' হল তা জানতে গানের ভিডিও ক্লিক করতে আহ্বান জানান তিনি।

তবে ‘দাবাং ৩’ মুক্তির আগে যেমন ছবি ঘিরে বিতর্কে বুঁদ ইন্টারনেট , তেমনই ছবির গান ‘মুন্না বদনাম হুয়া পর’ নিয়েও তোলপাড় ইন্টারনেটে।

গানের ভিডিও মুক্তি পেতেই তা টুইট করে সালমান পোস্ট করেন ভিডিও। কিভাবে ‘মুন্না বদনাম’ হল তা জানতে গানের ভিডিও ক্লিক করতে আহ্বান জানান সালমন।

‘দাবাং’ সিরিজের ‘মুন্নি বদনাম হুই’ গানের মালাইকা এখানে নেই। এই আইটেম ড্যান্সে রয়েছেন আফগান সুন্দরী ওয়ারিনা হুসেন।

এদিকে সালমানের সঙ্গে পা মিলিয়েছেন প্রভু দেবাও। ছবি মুক্তি পেতে চলেছে আগামী ২০ ডিসেম্বর।

প্রসঙ্গত, টুইটার খুললে ইতোমধ্যেই দেখা যাচ্ছে, ‘বয়কট দাবাং’ হ্যাশট্যাগ। আর এর নেপথ্যে রয়েছে ‘দাবাং ৩’ ছবিতে ‘হুড় হুড় দাবাং’ গানটি। সেই গানে দেখানো হয়েছে, গেরুয়া বসন পরে সাধুরা গিটারের সঙ্গে নাচছেন। আর এতেই আপত্তি তুলেছেন নেটিজেনরা। তবে সেসব বিতর্কে পাত্তা না দিয়ে সললু মিঞা আপাতত ‘মুন্না বদনাম’ সঙ্গে নিয়ে ‘দাবাং ৩’ ঘিরে উচ্ছ্বসিত।

এই বিভাগের আরো খবর