শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৫ ১৪২৬   ০৪ রজব ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক বাংলাদেশ দিয়েছেন : স্বরাষ্ট্রমন্ত্রী মশা যেন ভোট খেয়ে না ফেলে, নতুন মেয়রদের প্রধানমন্ত্রী তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী আমার কাছে রিপোর্ট আসছে, কাউকে ছাড়ব না : প্রধানমন্ত্রী দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী বরগুনায় ওয়ারেন্ট ভুক্ত দুই আসামী গ্রেপ্তার আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার
৫৭

এখন মওদুদকে নিয়ে বিএনপি গণতন্ত্র বাঁচিয়ে রেখেছে: আইনমন্ত্রী

বরগুনার আলো

প্রকাশিত: ১০ সেপ্টেম্বর ২০১৯  

এরশাদ আমলের মন্ত্রী মওদুদ আহমদকে নিয়ে বিএনপি গণতন্ত্র বাঁচিয়ে রেখেছে বলে মন্তব্য করেছেন আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী অ্যাডভোকেট আনিসুল হক। বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের এক বক্তব্যের প্রতিক্রিয়ায় ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া রেলওয়ে জংশন স্টেশনে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ মন্তব্য করেন।

আনিসুল হক বলেন, এরশাদ যখন খালেদা জিয়াকে ১ টাকায় গুলশানে একটি বাড়ি আর ক্যান্টনমেন্টের ভিতরে সাড়ে ২২ বিঘা জমি দিয়ে দেয় তখন এরশাদ ভালো মানুষ। আর যখন এরশাদ গণতন্ত্র ফিরিয়ে আনার চেষ্টা করে তখন এরশাদ হয়ে যায় খারাপ মানুষ। ওনাদের (বিএনপির) কথা জনগণ আর বিশ্বাস করে না।

তিনি আরও বলেন, এখন মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাহেবরা এরশাদ আমলের মন্ত্রী ব্যারিস্টার মওদুদ আহমদকে নিয়ে গণতন্ত্র রক্ষা করছেন।

সাংবাদিকদের অপর এক প্রশ্নের জবাবে আইনমন্ত্রী বলেন, খালেদা জিয়া এতিম ও এতিমখানার টাকা চুরি করায় জেল খাটছেন। তাকে কখন জামিন দিবে এটা আদালতের এখতিয়ার।

এ সময় আইন ও বিচার বিভাগের সচিব মো. গোলাম সারেয়ার, ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসক হায়াত উদ দৌলা খান, পুলিশ সুপার আনিসুর রহমান, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ জয়নাল আবেদীন, উপজেলা চেয়ারম্যান আবুল কাশেম ভূঁইয়া, পৌর মেয়র তাকজিল খলিফা, সাবেক মেয়র নূরুল হক ভূইয়া প্রমুখ উপস্থিত ছিলেন। পরে আইন বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী আনিসুল হক কসবা উপজেলার বায়েক ইউনিয়ন আওয়ামী লীগের ত্রিবাষির্কী সম্মেলনে যোগ দেন।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর