বুধবার   ০১ এপ্রিল ২০২০   চৈত্র ১৭ ১৪২৬   ০৭ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী বরগুনায় সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত
৬০

এন্ড্রু কিশোরের মৃত্যুর তথ্য গুজব

বরগুনার আলো

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

হঠাৎ করেই মৃত্যুর গুজব ছড়িয়ে পড়ে প্লেব্যাক সম্রাট কিংবদন্তি কণ্ঠশিল্পী এন্ড্রু কিশোরের।  জনপ্রিয় এই গায়কের মৃত্যুর গুজবের বিষয়টি স্যোশাল প্ল্যাটফর্ম ইউটিউব কিছু অসাধু ব্যক্তি এই ভুয়া খবর ছড়িয়ে দেয়। সেখান থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে এই সংগীত শিল্পীর মৃত্যুর খবরটি দ্রুত শেয়ার করেন যাচাই না করেই।

বিষয়টি নিয়ে শিল্পীর ঘনিষ্ঠজন ও শিষ্য মোমিন বিশ্বাস বলেন, এন্ড্রু কিশোর সুস্থ আছেন, ভালো আছেন। মোমিন বিশ্বাস আরও বলেন,  সবার দোয়ায় ও আল্লাহর রহমতে এখনো ভালো আছেন এন্ডু কিশোর। চিকিৎসকদের পরামর্শ অনুযায়ী তার চিকিৎসা চলছে। কেউ মিথ্যা তথ্য ছড়িয়ে বিভ্রান্ত করবেন না।  

প্রসঙ্গত, ২০১৯ সালে এন্ড্রু কিশোরের ক্যান্সার ধরা পড়ে। পরে ক্যামোথেরাপি দেয়া শুরু হয়। জনপ্রিয় এই শিল্পীর চিকিৎসায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা আর্থিক সহায়তা করেছেন।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর