• বৃহস্পতিবার   ২৫ ফেব্রুয়ারি ২০২১ ||

  • ফাল্গুন ১২ ১৪২৭

  • || ১৩ রজব ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
সাত কলেজের পরীক্ষা চলবে: শিক্ষা মন্ত্রণালয় কেন্দ্রীয় পুলিশ হাসপাতালে সাধারণ মানুষও চিকিৎসা পাবেন: আইজিপি জনগণ ভালোবেসে আমাদের সরকার গঠনের সু্যোগ দিয়েছে: কাদের সাত কলেজের বিষয়ে সিদ্ধান্ত সন্ধ্যায় বিএনপির অনেক নেতা গোপনে টিকা নিয়েছেন : তথ্যমন্ত্রী ‘পাটের উৎপাদন বাড়াতে বীজ সরবরাহ নিশ্চিত করা হচ্ছে’ দেশে করোনায় ১৮ জনের মৃত্যু, শনাক্ত ৩৯৯ কমিশন বাণিজ্যের ধারা থেকে বেরিয়ে আসতে হবে: সেতুমন্ত্রী জাতীয় বিশ্ববিদ্যালয়ের সব ধরনের পরীক্ষা স্থগিত ভবিষ্যতে বাংলাদেশেও তৈরি হবে যুদ্ধবিমান: প্রধানমন্ত্রী দেশে করোনায় ৭ জনের মৃত্যু, শনাক্ত ৩৬৬ বিশ্ববিদ্যালয়গুলো খুলছে ২৪ মে: শিক্ষামন্ত্রী হল খুলে দেয়ার সিদ্ধান্ত ৫-৬ দিনের মধ্যেই: মন্ত্রিপরিষদ সচিব এক মাসের মধ্যে চালের বাজার স্বাভাবিক হবে: বাণিজ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৫, শনাক্ত ৩৫০ এটিএম শামসুজ্জামান আর নেই এখন ঘরে ঘরে মানুষ ডিজিটাল সেবার সুবিধা পাচ্ছে: বাণিজ্যমন্ত্রী সামিসহ ৪ জনের বিরুদ্ধে করা মামলার আদেশ ২৩ ফেব্রুয়ারি করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ৩৯১ খাদ্যে ভেজালকারীদের কঠোর হাতে দমন করা হবে: প্রধানমন্ত্রী

এবার গডজিলার সঙ্গে কিং কংয়ের যুদ্ধ, প্রকাশ্যে ট্রেলার

বরগুনার আলো

প্রকাশিত: ২৬ জানুয়ারি ২০২১  

বহু প্রত্যাশিত হলিউড সিনেমা ‘গডজিলা ভার্সেস কং’র ট্রেলার প্রকাশ পেয়েছে। তবে ট্রেলারে অনেক ধোয়াশা নিয়ে প্রশ্ন তুলছেন ‘কিং কং’ ও ‘গডজিলা’ ফ্র্যাঞ্চাইজির ভক্তরা। আলেক্সান্ডার স্কার্সগার্ড ও মিলি ববি ব্রাউন অভিনীত এ সিনেমায় বিরাটকায় গডজিলা ও কিং কংয়ের ভয়াবহ যুদ্ধ হবে। তবে কেন সে যুদ্ধ সেটা স্পষ্ট করা হয়নি ট্রেলারে। এ নিয়ে প্রশ্ন তুলছেন ভক্তরা।  

অ্যাডাম উইঙ্গার্ড পরিচালিত সিনেমাটি ঘিরে ধারণা করা হচ্ছে, একটি মানবশিশুর সঙ্গে সখ্যতা গড়ে ওঠার পর তাকে বাঁচাতেই মরিয়া হয়ে উঠবে কং। বিরাটকায় গডজিলা পৃথিবী ধ্বংস করতে চায়। তার অপরিমিত শক্তির বিরুদ্ধে যুদ্ধ ঘোষণা করে মানুষ ও মানুষের বন্ধু কং। তবে বড় প্রশ্ন থেকে যাচ্ছে, তারা কি সফল হবে?

কাহিনির সূত্র নিয়ে যত প্রশ্নই থাকুক না কেন, এই বিরাটকায় দুই দানবের যুদ্ধ দেখতে বিশ্বজুড়ে সিনেপ্রেমীরা যে সিনেমা হলমুখী হবেন সেকথা নিশ্চিত করেই বলা যায়। হলিউডের বক্স অফিসে আবারও বড় অঙ্কের সংখ্যা লেখা হবে। অন্তত সেটাই আশা। আগামী ২৫ মার্চ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা।

বরগুনার আলো