সোমবার   ৩০ মার্চ ২০২০   চৈত্র ১৬ ১৪২৬   ০৫ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী বরগুনায় সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ ২৬ মার্চ থেকে সারাদেশে ১০ দিন গণপরিবহন বন্ধ মাঠে নেমেছে সেনাবাহিনী
৮৩

এবার `ভুয়া এসপি` র‌্যাবের জালে

বরগুনার আলো

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারি ২০২০  

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন ৪ এর জানতে পারে, মো. ফজলুর রহমান ওরফে কান্দু (৪০) নামে এক ব্যক্তি নকল ওয়াকিটকি সেট ও নকল পুলিশ আইডিসহ হয়রত শাহআলী (রহ.) এর মাজারের ভেতরে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং এর নেতৃত্বে একটি দল। আটক করা হয় 'ভুয়া এসপি'কে। তার বাড়ি নীলফামারী।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, গ্রেপ্তারকৃত আসামি দীর্থদিন যাবৎ ভুয়া পুলিশ কর্মকর্তা পরিচয় দিয়ে মিরপুরসহ রাজধানীর বিভিন্ন এলাকার মাদক কারবারি, জুয়ার আসর পরিচালনাকারী, কালোবাজারি ও মাজারে অনৈতিক কর্মকাণ্ডের সাথে জড়িত ব্যক্তিদের সাথে গোপনে সখ্যতা গড়ে তোলে এবং বিভিন্ন অবৈধ কাজের সহায়তার আশ্বাস দেয়। কখনো নকল ওয়াকিটকি সেট ও নকল পুলিশ আইডিসহ সরাসরি উপস্থিত হয়ে তাদের কাছ থেকে মোটা অঙ্কের টাকা হতিয়ে নেয়।

গ্রেপ্তারকৃত আসামির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন। ভবিষ্যতেও এ রূপ অসাধুচক্রের বিরুদ্ধে র‌্যাব ৪ এর অভিযান অব্যাহত থাকবে। 

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর