বৃহস্পতিবার   ২৭ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৫ ১৪২৬   ০৩ রজব ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক বাংলাদেশ দিয়েছেন : স্বরাষ্ট্রমন্ত্রী মশা যেন ভোট খেয়ে না ফেলে, নতুন মেয়রদের প্রধানমন্ত্রী তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী আমার কাছে রিপোর্ট আসছে, কাউকে ছাড়ব না : প্রধানমন্ত্রী দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী বরগুনায় ওয়ারেন্ট ভুক্ত দুই আসামী গ্রেপ্তার আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার
১২৬

এবার মাঘেও বৃষ্টির সম্ভাবনা, শীত বাড়বে তিন দিন পর

বরগুনার আলো

প্রকাশিত: ১৮ জানুয়ারি ২০২০  

এখন মাঘ মাস। বেশ কয়েকদিন শৈত্যপ্রবাহের পর ঠাণ্ডা কিছুটা কমেছে। তবে আবার আগামী ৭২ ঘণ্টা বা তিন দিন পর শীত বাড়তে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। এছাড়া এই মাঘ মাসেও বৃষ্টি হতে পারে বলে জানানো হয়েছে আবহাওয়ার পূর্বাভাসে। এছাড়া দেশের বিভিন্ন স্থানে কুয়াশা পড়ারও সম্ভাবনা রয়েছে।

আজ শনিবার আবহাওয়া অধিদপ্তর সূত্র জানিয়েছে, আজ রংপুর ও সিলেট বিভাগের কিছু কিছু স্থানে হালকা বা গুড়ি গুড়ি বৃষ্টি হতে পারে। এছাড়া, আকাশ আংশিক মেঘলাসহ আবহাওয়া শুষ্ক থাকতে পারে।

আগামী দুদিন সারা দেশে দিন ও রাতের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে বলে জানানো হয়েছে পূর্বাভাসে। তবে তিন দিন পর ফের ঠাণ্ডা পড়তে পারে। এছাড়া সামান্য বৃষ্টিতে তাপমাত্রা কমতে পারে দেশের কয়েকটি স্থানে। আজ শেষ রাত থেকে সকাল পর্যন্ত দেশের কোথাও কোথাও হালকা থেকে মাঝারি কুয়াশা থাকতে পারে।

 

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর