শুক্রবার   ২৮ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১৬ ১৪২৬   ০৪ রজব ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
খালেদা জিয়ার জামিন আবেদন খারিজ বঙ্গবন্ধু অসাম্প্রদায়িক বাংলাদেশ দিয়েছেন : স্বরাষ্ট্রমন্ত্রী মশা যেন ভোট খেয়ে না ফেলে, নতুন মেয়রদের প্রধানমন্ত্রী তাপস-আতিককে শপথ পড়ালেন প্রধানমন্ত্রী আমার কাছে রিপোর্ট আসছে, কাউকে ছাড়ব না : প্রধানমন্ত্রী দ্বিতীয় কিস্তির ২৭ কোটি ৬০ লাখ টাকা বিটিআরসিকে দিল রবি মাধ্যমিক পর্যন্ত বিজ্ঞান বাধ্যতামূলকের নির্দেশ প্রধানমন্ত্রীর বিশ্ববিদ্যালয়গুলোর ওপর নজরদারি বাড়াতে বললেন প্রধানমন্ত্রী বরগুনায় ওয়ারেন্ট ভুক্ত দুই আসামী গ্রেপ্তার আজকের স্বর্ণপদক প্রাপ্তরা ২০৪১ এর বাংলাদেশ গড়ার কারিগর যে কোন অর্জনের পেছনে দৃঢ় মনোবল এবং আত্মবিশ্বাস গুরুত্বপূর্ণ ‘প্রধানমন্ত্রী স্বর্ণপদক’ পেলেন ১৭২ শিক্ষার্থী আজ ১৭২ শিক্ষার্থী প্রধানমন্ত্রী স্বর্ণপদক পাচ্ছেন অশান্ত দিল্লিতে কারফিউ, নিহত ১৭ পিকে হালদারসহ ২০ জনের ব্যাংক হিসাব জব্দের আদেশ বহাল ৭ মার্চ জাতীয় দিবস ঘোষণা করে হাইকোর্টের রায় ১৪ দিনেই ভালো হচ্ছেন করোনা রোগী : আইইডিসিআর মুশফিক-নাঈমে ইনিংস ব্যবধানে দূর্দান্ত জয় টাইগারদের পিলখানা ট্র্যাজেডি দিবস আজ রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা গ্রেফতার
৫৫

এরশাদের আসনে আওয়ামী লীগের প্রার্থী রাজু

বরগুনার আলো

প্রকাশিত: ৮ সেপ্টেম্বর ২০১৯  

বিরোধীদলীয় নেতা এইচ এম এরশাদের মৃত্যুতে শূন্য রংপুর-৩ আস‌নে উপনির্বাচনে আওয়ামী লী‌গের প্রার্থী হি‌সে‌বে লড়বেন রংপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম রাজু। বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের এক যৌথসভায় তার মনোনয়ন চূড়ান্ত হয়। এছাড়া আসন্ন উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনীত প্রার্থীদের মনোনয়নও চূড়ান্ত করেছে দলটি।

শনিবার (৭ সেপ্টেম্বর) সন্ধ্যা সাতটায় সভায় সভাপতিত্ব করেন বাংলাদেশ আওয়ামী লীগের সংসদীয় বোর্ড ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভাপতি দলীয় প্রধান শেখ হাসিনা।

উল্লেখ্য, জাতীয় সংসদের বিরোধীদলীয় নেতা ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বার্ধক্যজনিত কারণে ১৪ জুলাই মারা যান। তিনি রংপুর-৩ আসন থেকে নির্বাচিত সংসদ ছিলেন। তার মৃত্যুতে আসনটি শূন্য হয়। আগামী ৫ অক্টোবর এই আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে।

এছাড়া মনোনয়ন বোর্ডের সভায় উপজেলা, পৌরসভা ও ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনীত প্রার্থীদের মনোনয়নও চূড়ান্ত করা হয়েছে।এর মধ্যে উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়া ব্যক্তিরা হলেন- চাঁপাইনবাবগঞ্জ সদরে মোহা. নজরুল ইসলাম, ঝিনাইদহের কোটচাঁদপুর উপজেলায় মোছা. শরিফুন্নেছা (মিকি) ও মহেশপুরে ময়জদ্দীন হামীদ, বরিশালের মেহেন্দীগঞ্জ উপজেলায় মো. মুনসুর আহমেদ, শেরপুরের সদর উপজেলায় মো. রফিকুল ইসলাম নেত্রকোনার আটপাড়া উপজেলার মো. খায়রুল ইসলাম, চট্টগ্রামের সাতকানিয়ায় আব্দুল মোতালেব।

এছাড়া পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের হয়ে প্রতিদ্বন্দ্বিতার জন্য মনোনয়ন পেয়েছেন ভোলার লালমোহন পৌরসভায় এমদাদুল ইসলাম (তুহিন), ঢাকার দোহারে নজরুল ইসলাম বাবুল, ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর পৌরসভায় শিব শংকর দাস।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর