• রোববার   ২৯ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১৪ ১৪২৭

  • || ১৩ রবিউস সানি ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৬, শনাক্ত ১৯০৮ ভ্যাকসিনের জন্য ৫০ শতাংশ টাকা ছাড়: স্বাস্থ্যমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৭, শনাক্ত ২২৯২ কিংবদন্তি ফুটবলার ম্যারাডোনা আর নেই এসআই আকবরকে পালাতে সহায়তাকারী ২ পুলিশ বরখাস্ত করোনায় আরও ৩৯ জনের মৃত্যু ডিসেম্বরেই এইচএসসির ফল: শিক্ষামন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০ স্বাধীনতার ইতিহাস বিকৃত করাই বিএনপির গণতন্ত্র: কাদের প্রখ্যাত আলেম পীরজাদা গোলাম সারোয়ার সাঈদী আর নেই মানুষের কঙ্কালসহ গ্রেফতার বাপ্পী তিন দিনের রিমান্ডে শ্রাবন্তীকে কুপ্রস্তাবের অভিযোগে খুলনায় যুবক গ্রেফতার ডিসেম্বরের মাঝামাঝিতে বসবে পদ্মাসেতুর অবশিষ্ট ৪ স্প্যান: কাদের করোনায় আরও ৩০ জনের মৃত্যু, শনাক্ত ২৩৬৪ ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় মজনুর যাবজ্জীবন ২০২১ সালের মধ্যে ১২৯ নতুন ফায়ার স্টেশন: স্বরাষ্ট্রমন্ত্রী এএসপি আনিসুল হত্যা মামলা: রিমান্ড শেষে কারাগারে আরও ৪ টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ

করোনায় প্রধানমন্ত্রী সকল সেক্টরকেই সহায়তা করছেন: তোফায়েল

বরগুনার আলো

প্রকাশিত: ১৯ অক্টোবর ২০২০  

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, করোনার মধ্যেও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সকল সেক্টরকেই সহায়তা করছেন। গরীব-দুখী সাধরণ মানুষসহ মসজিদের ঈমাম-মুয়াজ্জিনও বাদ যায়নি প্রানমন্ত্রীর সহায়তা থেকে।

সোমবার (১৯ অক্টোবর) বাংলাদেশ সাংবাদিক কল্যাণ ট্রাস্ট আয়োজনে কোভিড-১৯ সময়ে সাংবাদিকদের জন্য প্রধানমন্ত্রীর বিশেষ আর্থিক সহায়তার চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ঢাকা থেকে ভোলায় ভিডিও কনফারেন্স’র মাধ্যমে তিনি এ কথা বলেন।

তোফায়েল আহমেদ বলেন, আজকে এমন কোন স্থান নেই যেখানে প্রধানমন্ত্রী সহায়তা করেননি। যার বড় প্রমাণ সংবাদকর্মীরা। সাংবাদিকদের জন্যও তিনি আর্থিক সাহায্য করছেন।

তিনি বলেন, আজকে ভারতের চেয়ে আমাদের মাথাপিছু আয় বেশি। আগে ভারতের বেশি ছিলো, কিন্তু করোনার কারণে তাদেরটা কমেছে। আর আমাদেরটা বৃদ্ধি পেয়েছে। এটা সম্ভব হয়েছে প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারণে।

প্রবীণ এই রাজনীতিক বলেন, আমরা ১৯৮১ সালে শেখ হাসিনার কাছে আওয়ামী লীগের পতাকা তুলে দিয়েছি। সেই পতাকা হাতে নিয়ে নিষ্ঠা ও সততার সাথে তিনি দল পরিচালনা করে আসছেন। আজকে তিনি বাংলাদেশকে একটি মর্যাদাশীল রাষ্ট্রে পরিণত করেছেন।

তিনি বলেন, প্রধানমন্ত্রী অনেক জেল-জুলুম অত্যাচার-নির্যাতন সহ্য করেছেন। ২১ বার তাঁকে হত্যা করার চেষ্টা করা হয়েছিল। তিনি মৃত্যুর মুখোমুখি হয়েছেন। তাঁর গতিশীল নেতৃত্বে আমরা এগিয়ে চলছি। এক সময়ে যে দেশকে তুচ্ছ তাচ্ছিল্য করা হয়েছিলো আজকে সেই দেশকে বিশ্বের মানুষ মনে করে বিশ্বয়কর উত্থান।

ভোলা প্রেস ক্লাবের সভাপতি এম. হাবিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে ভোলা-২ আসনের সংসদ সদস্য আলী আজম মুকুল, ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন, জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল মমিন টুলু, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোশারেফ হোসেন, জেলা আওয়ামী লীগ সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব প্রমুখ বক্তব্য রাখেন।

পরে জেলায় কর্মরত ৭৫ জন সংবাদকর্মীর মাঝে ১০ হাজার টাকা করে মোট সাড়ে ৭ লাখ টাকার চেক বিতরণ করা হয়।- বাসস

বরগুনার আলো