সোমবার   ৩০ মার্চ ২০২০   চৈত্র ১৫ ১৪২৬   ০৫ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী বরগুনায় সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত করোনা ছোঁয়াচে, এক মিটার দূরত্বে থাকার পরামর্শ ২৬ মার্চ থেকে সারাদেশে ১০ দিন গণপরিবহন বন্ধ মাঠে নেমেছে সেনাবাহিনী সকল বেসরকারি প্রতিষ্ঠানও বন্ধের নির্দেশ
৫৯

করোনা আক্রান্ত চীনের প্রতি আমির খানের প্রেমের বার্তা

বরগুনার আলো

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারি ২০২০  

বলিউড তারকা আমির খান শুধু ভারতে নয়, গোটা বিশ্বজুড়েই নন্দিত অভিনেতা। বিশেষত ‘দঙ্গল’ ও ‘সিক্রেট সুপারস্টার’ সিনেমার বদৌলতে চীনে অগণিত ভক্ত তৈরি হয়েছে তার। তাই চীনের মানুষের প্রতি রয়েছে তার আলাদা রকম অনুরাগ। এবার করোনা ভাইরাসে আক্রান্ত দেশটিতে তার দর্শক-ভক্তদের দুঃসময়ে প্রেমের বার্তা পাঠালেন আমির খান।

সম্প্রতি অন্তর্জালে আমির খান একটি ভিডিও বার্তায় চীনের মানুষের প্রতি তার আন্তরিক সহানুভূতি ও ভালোবাসা জানিয়েছেন। মরণঘাতী করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে যারা প্রাণ হারিয়েছেন ও যারা আক্রান্ত তাদের নিয়ে আমিরের চিন্তা ও উদ্বেগ ফুটে ওঠে ঐ ভিডিও বার্তায়।

ভিডিও বার্তায় আমির খান বলেন, ‘চীনে আমার কয়েকজন বন্ধুর সঙ্গে সবসময় যোগাযোগ রাখছি। বুকের ভেতর কষ্ট নিয়ে এই মর্মান্তিক ট্র্যাজেডির খোঁজখবর রাখছি। যারা তাদের আপনজন হারিয়েছেন তাদের প্রতি আমার সমবেদনা জানাই। আমি জানি, এটা খুব কঠিন সময়। আমি নিশ্চিত, প্রশাসন তাদের সবটুকুই করছে পরিস্থিতি নিয়ন্ত্রণে ও স্বাভাবিক পর্যায়ে ফিরিয়ে আনতে।’

‘আমরা এখন যা করতে পারি তা হলো- সতর্কতা অবলম্বন করা, যত্নশীল হওয়া এবং প্রশাসনের নির্দেশনা মোতাবেক কাজ করে আমাদের উপকারের জন্য তাদের সহযোগিতা করা। আমি প্রার্থনা ও আশা করি, চীনে শিগগিরই পরিস্থিতি স্বাভাবিক হয়ে আসবে। এই সংকট সময়ে আমার ভাবনা ও প্রার্থনা আপনাদের জন্যই। আমার বুকভরা ভালোবাসা আপনাদের জন্য পাঠালাম। নিজেদের যত্ন নেবেন, নিরাপদে থাকবেন ও সুস্বাস্থ্য রক্ষা করবেন’, যোগ করেন আমির খান।

উল্লেখ্য, ভয়াবহ করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এখন পর্যন্ত প্রায় আড়াই হাজার মানুষ মারা গেছে। আর আক্রান্তের সংখ্যা প্রায় ৭৯ হাজার। চীন থেকে বিশ্বের বহু দেশে ছড়িয়ে পড়েছে এই মরণঘাতী ভাইরাস।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর