শুক্রবার   ০৩ এপ্রিল ২০২০   চৈত্র ১৯ ১৪২৬   ০৯ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী
২৪

করোনা আক্রান্ত রিয়াল মাদ্রিদের সাবেক সভাপতির মৃত্যু

বরগুনার আলো

প্রকাশিত: ২২ মার্চ ২০২০  

করোনাভাইরাস আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন ফুটবল ক্লাব রিয়াল মাদ্রিদের সাবেক সভাপতি লরেঞ্জো স্যাঞ্জ। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৬ বছর।

শনিবার (২১ মার্চ) স্পেনের হাসপাতালে তার মৃত্যু হয়েছে বলে এক টুইট বার্তায় নিশ্চিত করেছে ছেলে লরেঞ্জো স্যাঞ্জ ডুরান।

টুইট বার্তায় তার ছেলে লেখেন, ‘আমার জীবনে দেখা অন্যতম সাহসী ও কঠোর পরিশ্রমী ব্যক্তি তিনি। তার এভাবে চলে যাওয়াটা কাম্য নয়।’

১৯৯৫ থেকে ২০০০ সাল পর্যন্ত তিনি স্প্যানিশ জায়ান্টদের বোর্ড প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন তিনি। তার আমলে রিয়াল মাদ্রিদ দুইবার চ্যাম্পিয়ন্স লীগ জয়ের গৌরব অর্জন করে।

লরেঞ্জো স্যাঞ্জের আমলে এল গ্যালাকটিকোরা দলে ভিড়িয়েছে ব্রাজিলিয়ান স্টার রবার্তো কার্লোস, ক্লারেন্স সিডর্ফ এবং ডেভন সুকের মতো তারকাদের।

২০০০ সালের প্রেসিডেন্সিয়াল নির্বাচনে বর্তমান সভাপতি ফ্লোরেন্তিনো পেরেজের কাছে তিনি পরাজিত হন।

উল্লেখ্য, চীনের উহান থেকে ছড়িয়ে পড়া করোনাভাইরাসে এখন পর্যন্ত বিশ্বব্যাপী ৩ লাখ ৫ হাজার ১১৭ জন আক্রান্ত হয়েছেন। প্রাণহানি হয়েছে ১২ হাজার ৯৮৮ জনের। এ ভাইরাসে আক্রান্ত হয়ে সুস্থ হয়েছেন ৯৪ হাজার ৬৭৭ জন।

এদিকে, এই ভাইরাসে এখন পর্যন্ত স্পেনে ২৫ হাজার ৪৯৬ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে ১ হাজার ৩৭৮ জনের প্রাণহানি হয়েছে।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর