বুধবার   ০১ এপ্রিল ২০২০   চৈত্র ১৭ ১৪২৬   ০৭ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী নিষেধাজ্ঞা অক্ষরে অক্ষরে পালন করুন : স্বরাষ্ট্রমন্ত্রী বরগুনায় সকল প্রকার যানবাহন চলাচল বন্ধ রাখার নির্দেশ প্রধানমন্ত্রীর নির্দেশেই খালেদা জিয়াকে মুক্তির সিদ্ধান্ত
২২

করোনা নিয়ে বিভ্রান্তিকর বিজ্ঞাপন ফেসবুকে নিষিদ্ধ

বরগুনার আলো

প্রকাশিত: ২৭ ফেব্রুয়ারি ২০২০  

প্রাণঘাতী করোনা ভাইরাস নিয়ে বিভ্রান্তিকর বিজ্ঞাপন নিষিদ্ধ করার ঘোষণা দিয়েছে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুক। বুধবার ফেসবুকের পক্ষ থেকে এমনটি বলা হয়।

রয়টার্সের প্রতিবেদনে বলা হয়, করোনা ভাইরাস ছড়িয়ে যাওয়ার পর ভুয়া প্রতিষেধকের বিজ্ঞাপন ফেসবুকে ছড়িয়ে পড়েছে এবং এই পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতেই এই সিদ্ধান্ত নিয়েছে।

ফেসবুকের মধ্যে বেশ কিছু বিজ্ঞাপনে দেখা গেছে গ্যারান্টি নিয়ে করোনার প্রতিষেধক, মাস্ক বিক্রি করা হচ্ছে। এর আগে গতমাসেও ফেসবুকের পক্ষ থেকে বলা হয়েছিল, করোনা ভাইরাস নিয়ে বিভ্রান্তিকর সকল তথ্য মুছে ফেলবে।

গত ডিসেম্বরে চীনের উহান শহরে করোনাভাইরাসের আবির্ভাব ঘটে। প্রতিনিয়ত এই ভাইরাসে বাড়ছে আক্রান্তের সংখ্যা। করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের শরীরে প্রাথমিক লক্ষণ হিসেবে শ্বাসকষ্ট, জ্বর, সর্দি, কাশির মত সমস্যা দেখা দেয়।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর