রোববার   ০৫ এপ্রিল ২০২০   চৈত্র ২১ ১৪২৬   ১১ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া
৩৮

করোনা ভাইরাসে কলকাতায় প্রথম মৃত্যু

বরগুনার আলো

প্রকাশিত: ২৩ মার্চ ২০২০  

প্রাণঘাতী করোনা ভাইরাস সংক্রমণে কলকাতা তথা পশ্চিমবঙ্গে প্রথম একজনের মৃত্যু হয়েছে। তার বয়স ৫৫ বছর। এ নিয়ে গোটা ভারতে আটজনের মৃত্যু হয়েছে এখন পর্যন্ত।

এছাড়া দেশটিতে এ পর্যন্ত আক্রান্ত হয়েছেন ৪২৪ জন। এরমধ্যে পশ্চিমবঙ্গে আক্রান্ত আছেন সাতজন।সোমবার (২৩ মার্চ) বিকেল ৩টা ৪৫ মিনিটে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে তার মৃত্যু হয়। এর আগে করোনা ভাইরাসের উপসর্গ নিয়ে গত ১৬ মার্চ হাসপাতালে ভর্তি হয়েছিলেন দমদমের ওই বাসিন্দা।জানা গেছে, যে ব্যক্তি মারা গেছেন, তার পুরো পরিবার ইতালি থেকে দেশে ফিরেছিলেন। এই পরিবারের বাকি সাতজন একই হাসপাতালে ভর্তি আছেন।সবমিলে কলকাতায় আক্রান্ত সংখ্যা সাতজন হলেও এতটা আশঙ্কা ছিল না এতদিন। ওই ব্যক্তির মৃত্যুতে আশঙ্কা চেপে বসেছে কলকাতাবাসীর মধ্যে।

এদিকে, সোমবার বিকেল ৫টা থেকে লকডাউন হবে কলকাতা। এর আগে এমন খবরে কলকাতাবাসী যথেষ্ট উদ্বিগ্ন। ফলে রাস্তাঘাট একদমই ফাঁকা। এতটাই ফাঁকা হয়েছে, যেন মনে হচ্ছে শহরজুড়ে হরতাল চলছে।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর