• মঙ্গলবার   ০৭ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৩ ১৪২৬

  • || ১৩ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ
২৮

করোনা রোধে মাস্ক-হেক্সিসল বিতরণ অব্যাহত রেখেছে আ. লীগ

বরগুনার আলো

প্রকাশিত: ২৪ মার্চ ২০২০  


আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে বৈশ্বিক মহামারি করোনা ভাইরাস প্রতিরোধে ও জনসচেতনতার লক্ষ্যে মাস্ক এবং হেক্সিসল বিতরণ করেছে দলটি। চাঁদপুর, মানিকগঞ্জ জেলাসহ ঢাকা মহানগর দক্ষিণের ২৬ নং ওয়ার্ডসহ বেশ কয়েকটি ওয়ার্ড এবং কয়েকটি প্রিন্ট ও অনলাইন গণমাধ্যমের অফিসে এ সব বিতরণ করে ক্ষমতাসীন দল।
সোমবার (২৩ মার্চ) সন্ধ্যায় মাস্ক ও হেক্সিসল বিতরণ করে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটি।
এর আগে, চলতি মাসের ২১ তারিখে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের কয়েকটি সামাজিক সংগঠন ও গণমাধ্যমকর্মীদের হাতে এগুলো তুলে দেন। এ সময় করোনায় আতঙ্কিত না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন তিনি।
চীন থেকে বিশ্বব্যাপী ছড়িয়ে পড়া করোনা নিয়ে মানুষের মাঝে সচেতনতা বাড়াতে এই উদ্যোগের কথা জানিয়েছেন আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণবিষয়ক সম্পাদক সুজিত রায় নন্দী।
তিনি বলেন, আমরা নেত্রী শেখ হাসিনার নির্দেশে জনসচেতনতার লক্ষ্যে করোনা মোকাবিলায় বিভিন্ন শ্রেণি-পেশার মানুষের মাঝে মাস্ক ও হেক্সিসল বিতরণ করে যাচ্ছি। করোনা নিয়ন্ত্রণ না হওয়া পর্যন্ত আমরা বিতরণের কাজ চালিয়ে যাব। মানুষ, মানুষের জন্য।
সুজিত রায় নন্দী আরও বলেন, মহামারি করোনা প্রতিরোধে আমাদের সবাইকে সচেতন থাকতে হবে। সবাই সচেতন হয়ে স্বাস্থ্যবিধি মেনে চললে আমরা দ্রুতই এ ভাইরাস থেকে পরিত্রাণ পাব। এ জন্যই আমরা সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে কাজ করে যাচ্ছি। এর আগেও আমরা জনসাধারণের মাঝে সচেতনতা বৃদ্ধি করতে মাস্ক ও হেক্সিসল বিতরণ করেছি।

বরগুনার আলো
রাজনীতি বিভাগের পাঠকপ্রিয় খবর