• বুধবার   ০৮ এপ্রিল ২০২০ ||

  • চৈত্র ২৫ ১৪২৬

  • || ১৪ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
নিয়োগ পেলেন নতুন আইজিপি বেনজীর, র‌্যাব মহাপরিচালক মামুন মাজেদের মৃত্যু পরোয়ানা জারি যারা সাহায্য চাইতে পারবে না তাদের তালিকা করতে বললেন প্রধানমন্ত্রী দেশে করোনায় আরও ৫ জনের মৃত্যু, আক্রান্ত বেড়ে ১৬৪ কারাগারে বঙ্গবন্ধুর পলাতক খুনি ক্যাপ্টেন মাজেদ বঙ্গবন্ধুর আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ আদালতে বঙ্গবন্ধু হত্যা: আত্মস্বীকৃত খুনি ক্যাপ্টেন মাজেদ গ্রেফতার চিকিৎসকরা কেন চিকিৎসা দেবে না, এটা খুব দুঃখজনক : প্রধানমন্ত্রী দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নীতিমালা করার নির্দেশ রমজানে সরকারি অফিস ৯টা থেকে সাড়ে ৩টা প্রণোদনা প্যাকেজ বাস্তবায়ন হলে অর্থনীতি ঘুরে দাঁড়াবে: অর্থমন্ত্রী করোনা: ৭৩ হাজার কোটি টাকার আর্থিক সহায়তা প্যাকেজ ঘোষণা বেসরকারি হাসপাতাল চিকিৎসা না দিলেই ব্যবস্থা: স্বাস্থ্যমন্ত্রী প্রতি উপজেলা থেকে নমুনা সংগ্রহ করার নির্দেশ প্রধানমন্ত্রীর মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স
১৩৩

কাশিমপুর কারাগারে যুদ্ধাপরাধী মামলার আসামির মৃত্যু

বরগুনার আলো

প্রকাশিত: ২২ মার্চ ২০২০  

গাজীপুরের কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এ বন্দী যুদ্ধাপরাধী মামলার আসামি মিজানুর রহমান মিন্টুর (৬৭) মৃত্যু হয়েছে।

তিনি ময়মনসিংহ কোতোয়ালি থানার নাওমহন এলাকার লুৎফর রহমানের ছেলে।

শনিবার (২১ মার্চ) সন্ধ্যা সোয়া সাতটার দিকে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন বলে জানিয়েছেন কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেলার বাহারুল ইসলাম।
 
তিনি জানান, সন্ধ্যা ছয়টার দিকে কারাগারের ভেতরে মিন্টু বুকে ব্যথা অনুভব করলে তাকে কারা হাসপাতালে নেওয়া হয়। পরে সেখান থেকে শহীদ তাজউদ্দীন আহমেদ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
 
তার বিরুদ্ধে আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালে মামলা বিচারাধীন রয়েছে। ২০১৫ সালের ২ অক্টোবর গ্রেফতারের পর ওই বছরের ২৪ অক্টোবর কাশিমপুর কেন্দ্রীয় কারাগারে নেওয়া হয় মিন্টুকে। তার হাজতি নম্বর ছিল ৩৫৫৫/২০১৫।

জেলার আরও জানান, ময়নাতদন্তের পর আইনি প্রক্রিয়া সম্পন্ন করে মিন্টুর মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

বরগুনার আলো
জাতীয় বিভাগের পাঠকপ্রিয় খবর