শনিবার   ১৭ আগস্ট ২০১৯   ভাদ্র ২ ১৪২৬   ১৫ জ্বিলহজ্জ ১৪৪০

বরগুনার আলো
ব্রেকিং:
চামড়ার দরপতনের সঙ্গে জড়িতদের বিচার হবে: তথ্যমন্ত্রী বোর্ডের কাছে দুই মাসের সময় চাইলেন মাশরাফি মোটরসাইকেলসহ দুই চোর গ্রেফতার ডেঙ্গুজ্বর থেকে মুক্তি পেতে ‘স্টপ ডেঙ্গু’ অ্যাপ চালু দেশব্যাপী সিরিজ বোমা হামলার ১৪ বছর আজ মেসিহীন হার দিয়ে লা লিগা শুরু বার্সার আজ থেকে হজের ফিরতি ফ্লাইট শুরু কবি শামসুর রাহমানের ১৩তম মৃত্যুবার্ষিকী আজ সোমবার ঢাকায় আসছেন ভারতের পররাষ্ট্রমন্ত্রী কবিরা গুনাহকারীরা কি চিরকাল জাহান্নামে থাকবে? মিরপুরে বস্তির আগুন নিয়ন্ত্রণে ২০ ইউনিট ১৯ হাজার ৪০০ পিস ইয়াবাসহ আটক দুই বাড়তি ভাড়া আদায়ের অপরাধে ১৭ পরিবহনকে জরিমানা ‘সবসময় যারা আমাদের বাড়িতে ঘোরাঘুরি করতো তারাই সেই খুনি’   হাতঘড়ির ফ্যাশন ফিরে এসেছে দেশে শেখ হাসিনার জীবনই এখন বেশি ঝুঁকিপূর্ণ : কাদের বিশ্বের আট গুরুত্বপূর্ণ শহরে ‘মুজিববর্ষ’ উদযাপন করা হবে বিশ্বকাপ বাছাইয়ের জন্য প্রাথমিক দল ঘোষণা বাংলাদেশের জিরো টলারেন্স নীতিতে জঙ্গি দমন সম্ভব হয়েছে: স্বরাষ্ট্রমন্ত্রী রবি শাস্ত্রীই কোচের দায়িত্বে থাকছেন: সিএসি
৫২১

কাশ্মীরের বিষয়টি গভীরভাবে পর্যবেক্ষণ করছে সরকার- সেতুমন্ত্রী

প্রকাশিত: ৭ আগস্ট ২০১৯  

ভারতীয় সংবিধানের ৩৭০ ধারা রদে জম্মু ও কাশ্মীরের বিশেষ মর্যাদা বাতিল ও রাজ্যটি বিভাজন ঘিরে সৃষ্ট চলমান সংকট বাংলাদেশ সরকার গভীরভাবে পর্যবেক্ষণ করছে বলে জানিয়েছেন সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেছেন, ভারত তার সংবিধান থেকে ৩৭০ ধারা রদ করেছে। ভারতের পার্লামেন্ট রাজ্যসভা এবং লোকসভায় বিলটি পাস হয়েছে। ভারতের এ অভ্যন্তরীণ বিষয়ে কোনো মন্তব্য করার, কোনো প্রশ্ন করার এখতিয়ার আমাদের নেই। আমরা বিষয়টি গভীরভাবে পর্যবেক্ষণ করছি। এটা প্রতিবেশী দেশের ইন্টারনাল বিষয়। আর প্রতিবেশী দেশের ইন্টারনাল বিষয়ে নিয়ে আমরা কোনো মন্তব্য করতে চাই না।

বুধবার (০৭ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে রাজধানীর মাজার রোগে ডেঙ্গু প্রতিরোধে সচেতনতামূলক র‌্যালি পূর্ব সমাবেশে মন্ত্রী এ কথা বলেন।

এসময় ঢাকা মহানগর উত্তর আওয়ামী লীগ আয়োজিত এ কর্মসূচিতে উত্তর সিটির মেয়র আতিকুল ইসলাম, ঢাকা-১৪ আসনের এমপি আকরামুল হক, এমপি মির্জা আজম, ঢাকা উত্তর মহানগর আওয়ামী লীগের সভাপতি একেএম রহমতুল্লাহ প্রমুখ উপস্থিত ছিলেন।

এই বিভাগের আরো খবর