শনিবার   ২৫ জানুয়ারি ২০২০   মাঘ ১২ ১৪২৬   ২৯ জমাদিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
নাসিরুদ্দিন শাহ ও অনুপম খেরের বাকযুদ্ধ আকাশ থেকে মোবাইলে পদ্মাসেতুর ছবি তুললেন প্রধানমন্ত্রী চীনের রহস্যময় ভাইরাস বাদুড় ও সাপ হয়ে মানবদেহে! `শেখ হাসিনার যোগ্য নেতৃত্বের কারণে পরিচয় দিতে গর্ববোধ করি` এত গুণ পুদিনা পাতার? হাঁসের মাংসের কালিয়া দেশ গঠনে ক্যাডেটদের গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করতে হবে-সেনাপ্রধান মুজিববর্ষ ঘিরে বিদেশিদের মধ্যেও আগ্রহ বাড়ছে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে পাখি মেলা শিক্ষার অন্যতম উদ্দেশ্য মানবসম্পদ তৈরি: শিক্ষা সচিব মানুষের ভাগ্য পরিবর্তনের লক্ষ্যেই আ’লীগ কাজ করে যাবে-শেখ হাসিনা সোলেইমানি হত্যার নিন্দা জানানোয় কসোভোতে নারীর কারাদণ্ড বরিশাল বোর্ডে এসএসসিতে অনিয়মিত পরীক্ষার্থী ২১ শতাংশ টুঙ্গিপাড়া যাত্রায় টোল পরিশোধ করলো আওয়ামী লীগ বিক্ষোভে জনসমুদ্র বাগদাদ, স্লোগানে কাঁপছে রাজপথ বিএনপি ভোট কারচুপির রাজত্ব সৃষ্টি করেছিল বলেই ইভিএম আনা হয়েছে বরগুনায় জেলেদের জালে ধরা পড়লো ৪শ কেজি ওজনের শাপলাপাতা মাছ বৈশ্বিক স্বাস্থ্যে এখনো ঝুঁকি নয় করোনা ভাইরাস: ডব্লিউএইচও সাকিবকে ছাড়িয়ে নতুন রেকর্ড গড়লেন তামিম বাবার কবরের পাশে বসে প্রধানমন্ত্রীর কোরআন তেলাওয়াত

কেউ মনে করবেন না, অবৈধ টাকায় সুখে থাকবেন: ডিএমপি কমিশনার

বরগুনার আলো

প্রকাশিত: ১১ জানুয়ারি ২০২০  

দুর্নীতিবাজ কর্মকর্তাদের বিরুদ্ধে কঠোর হুঁশিয়ারি উচ্চারণ করে ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম বলেছেন, দুর্নীতিবাজ যেসব কর্মকর্তারা আছেন, তাদেরকে আমরা ছাই দিয়ে ধরতে চাই। কেউ যেন মনে না করেন, অবৈধভাবে টাকা কামিয়ে, তা নিয়ে সুখে থাকবেন।

শনিবার (১১ জানুয়ারি) ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) মিডিয়া সেন্টারে দুদক-সিটিটিসি’র উদ্যোগে সপ্তাহব্যাপী যৌথ প্রশিক্ষণ কর্মশালায় বিশেষ অতিথির বক্তব্যে এসব কথা বলেন ডিএমপি কমিশনার।

শফিকুল ইসলাম বলেন, আমরা যাকে ধরতে চাই তাকে শক্ত করেই ধরতে চাই। প্রযুক্তি ব্যবহার করে অবৈধ টাকার উৎস খোঁজা হচ্ছে। টাকা কোথায় যাচ্ছে, কে টাকা তুলছে সব খোঁজ খবর নিচ্ছি। অবৈধভাবে কেউ টাকা উপার্জন করলে, তাকে সেটা ব্যবহার করতে দেওয়া হবে না। তাদের বিনিয়োগ বন্ধ করা হবে বলেও জানান তিনি।

প্রশিক্ষণ নিতে আসা দুদক কর্মকর্তাদের উদ্দেশ্যে শফিকুল ইসলাম বলেন, আপনারা রক্তচক্ষু উপেক্ষা করে কাজ করেন। আপনাদের যতো বিপদ আসুক, আমরা আপনাদের পাশে থাকবো।

কর্মশালার শুরুতে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিটের প্রধান মনিরুল ইসলাম বলেন, সরকার সন্ত্রাস ও দুর্নীতির বিষয়ে জিরো টলারেন্স নীতি ঘোষণা করেছে। আমাদের কর্মকাণ্ড দিয়ে আমরা সন্ত্রাসকে রুখে দিচ্ছি। ২০১৬ সালের পর থেকে সন্ত্রাসীদের আর মাথা তুলে দাঁড়াতে দিইনি। 

‘ঠিক একইভাবে দুর্নীতি দমন কমিশন দুর্নীতিবাজদেরও মাথা তুলে দাঁড়াতে দিচ্ছে না। আমরা যৌথভাবে কাজ করলে সরকারের দুর্নীতি ও সন্ত্রাসের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি বাস্তবায়ন হবে।’

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর