শনিবার   ০৭ ডিসেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ২৩ ১৪২৬   ০৯ রবিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
বঙ্গবন্ধুকে ‘ড. অব ল’ সম্মাননা দেবে ঢাবি ইংরেজির পাশাপাশি বাংলায়ও রায় লেখার আহ্বান প্রধানমন্ত্রীর সবাই যেন ন্যায়বিচার ও আইনের আশ্রয় পায়: প্রধানমন্ত্রী আজ আন্তর্জাতিক বেসামরিক বিমান চলাচল দিবস দেশে ফিরছেন মিয়ানমারের জলসীমায় আটক ১৭ জেলে আ`লীগের সংসদীয় ও স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভা সোমবার ফাইনাল নিশ্চিতের লড়াইয়ে টস হেরে ব্যাটিংয়ে সৌম্য-আফিফরা জাতীয় বিচার বিভাগীয় সম্মেলন আজ আওয়ামী লীগের খাদ্য উপ-কমিটির সভা আজ সভাপতির পদ ছাড়া যেকোনো পদে পরিবর্তন হতে পারে : কাদের ভারত-বাংলাদেশের সম্পর্ক চিরকালীন: রীভা গাঙ্গুলী সৌম্যের ফিফটিতে ভুটানকে উড়িয়ে দিল বাংলাদেশ বিএনপি বিশৃঙ্খলা করলে আওয়ামী লীগও প্রস্তুত: কাদের চাল নিয়ে উদ্বিগ্ন হওয়ার কারণ নেই : কৃষিমন্ত্রী দেশ বঙ্গবন্ধুর স্বপ্ন পূরণের পথে এগিয়ে চলছে: তথ্যমন্ত্রী বিএনপিপন্থিদের হট্টগোল কলঙ্কজনক-আদালত অবমাননা অন-অ্যারাইভাল ভিসাসহ বাংলাদেশ-ভারতের নৌপথে খুলছে অনেক জট ‘বিশ্বসুন্দরী’র রোমান্টিক গান নিয়ে হাজির সিয়াম-পরী মেয়েদের রৌপ্য, বাকী জিতেছেন ব্রোঞ্জ আইনজীবী তালিকাভুক্তি নিবন্ধন পরীক্ষা ২৮ ফেব্রুয়ারি
১৪

কেমন আছেন সুরসম্রাজ্ঞী? জানালেন পরিচালক মধুর ভান্ডারকর

প্রকাশিত: ২১ নভেম্বর ২০১৯  

শ্বাসকষ্টের সমস্যা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন সুরসম্রাজ্ঞী লতা মঙ্গেশকর। হঠাৎ করে হাসপাতালে ভর্তি হওয়ায় বেড়েছিল উদ্বেগ। কিন্তু পরিবারের তরফে জানানো হয় কোন ঝুঁকি নিতে চায়নি তারা।

তাই এই সমস্যায় লতাকে হাসপাতালে ভর্তি করেন তার পরিবার। এবার তাকে হাসপাতালে দেখতে যান পরিচালক মধুর ভান্ডারকর।

 

 

হাসপাতালে প্রিয় লতাদিকে দেখে সুরসম্রাজ্ঞীর শারীরিক অবস্থার কথা জানালেন তিনি। নিজের ইনস্টাগ্রামে তিনি লিখলেন যে লতা মঙ্গেশকরের অবস্থা এখন অনেকটা ভাল এবং তিনি স্থিতিশীল। সব রকম চিকিৎসায় সাড়াও দিচ্ছেন লতা মঙ্গেশকর। 

তাই তিনি দ্রুত সম্পূর্ণ সুস্থ হয়ে বাড়ি ফিরবেন বলেই আশা সকলের। লতা মঙ্গেশকরের অসুস্থতায় দেশজুড়ে শুরু হয় প্রার্থনা। তারই ফল মিলেছে বলে জানিয়েছেন মধুর ভান্ডারকর।

এই বিভাগের আরো খবর