রোববার   ২৩ ফেব্রুয়ারি ২০২০   ফাল্গুন ১১ ১৪২৬   ২৮ জমাদিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
পতাকার মর্যাদা ধরে রাখতে সেনা সদস্যদের প্রতি রাষ্ট্রপতির আহ্বান জুয়ার আসর থেকে আটক ২৬ দুই ইউনিভার্সিটিকে ১০ লাখ টাকা করে জরিমানা দৃশ্যমান পদ্মা সেতুর পৌনে চার কিলোমিটার সারা দেশে শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস পালিত ইংরেজি উচ্চারণে বাংলা বলার সমালোচনা প্রধানমন্ত্রীর উন্নত দেশ গড়তে বেসরকারি সহযোগিতা প্রয়োজন: পররাষ্ট্রমন্ত্রী মুজিববর্ষে বিএনপিকেও আমন্ত্রণ জানানো হবে: কাদের ভণ্ডপীরসহ ৯ জনের কারাদণ্ড প্রধানমন্ত্রী সব সময় শিক্ষাকে গুরুত্ব দেন: পরিকল্পনামন্ত্রী মুজিব বর্ষে নতুন শিল্প কারখানা স্থাপন করা হবে: শিল্প প্রতিমন্ত্রী আসন্ন সেচ মৌসুমে লোডশেডিংয়ের শঙ্কা নেই : বিদ্যুৎ বিভাগ একুশে পদক হাতে তুলে দিলেন প্রধানমন্ত্রী শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস শুক্রবার একুশে পদক মেধা ও মনন চর্চার ক্ষেত্র সম্প্রসারিত করবে : রাষ্ট্রপতি আজ একুশে পদক প্রদান করবেন প্রধানমন্ত্রী এনামুল বাছিরের পদোন্নতির আবেদন হাইকোর্টে খারিজ ডাকঘর সঞ্চয়ের সুদহার পুনর্বিবেচনা করা হবে : অর্থমন্ত্রী মুঠোফোন প্রতারক জিনের বাদশা গ্রেফতার করোনাভাইরাস নিয়ে গুজবে কান দিবেন না : স্বাস্থ্যমন্ত্রী
১৫

কোনও প্রার্থীর ওপর হামলা হলে গুরুত্বের সঙ্গে নেয়া উচিত: কাদের

বরগুনার আলো

প্রকাশিত: ২২ জানুয়ারি ২০২০  

ঢাকা সিটি নির্বাচনে বিএনপির মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের ওপর হামলার অভিযোগ নিয়ে আওয়ামী লীগের সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, কোনও প্রার্থীর ওপর যদি কোনও হামলা হয়ে থাকে বিষয়টি নির্বাচন কমিশনের (ইসি) গুরুত্বের সঙ্গে দেখা উচিত।

তিনি বলেন, সুষ্ঠু নির্বাচন অনুষ্ঠানের স্বার্থে আইন প্রয়োগকারী সংস্থাগুলো যারা ব্যবস্থা নিতে পারে এখন তারা নির্বাচন কমিশনের অধীনে ন্যস্ত আছে। ঘটনার পুনরাবৃত্তি রোধে নির্বাচন কমিশন এখানে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করতে পারে।

বুধবার সকালে কক্সবাজার শহরের কলাতলির সুগন্ধা পয়েন্টে সম্প্রসারিত চার লেইন সড়কের কাজ পরিদর্শন শেষে সংবাদ মাধ্যমের সঙ্গে আলাপ কালে তিনি এসব কথা বলেন।

এসময় ওবায়দুল কাদের আরও বলেছেন, বিএনপি এখন একটা নালিশ নির্ভর দল হয়ে গেছে। আন্দোলন নির্বাচন কোথাও তাদের সাফল্য নেই। তারা নালিশ নির্ভর রাজনীতি করছে। বিদেশিদের কাছে ধরণা দিচ্ছে এবং নালিশ করছে। নির্বাচন আন্দোলনে ব্যর্থ হয়ে এখন তাদের নালিশ করা ছাড়া তাদের আর রাজনৈতিক পুঁজি নেই।
 
সেতুমন্ত্রী বলেন, কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চার লেইনের কাজ অনেক দূর এগিয়ে গেছে। নানা কারণে এখন কক্সবাজারের গুরুত্ব অনেক বেড়ে গেছে।

রোহিঙ্গাদের বিষয়ে কাদের আরও বলেন, রোহিঙ্গাদের আমরা মানবিক সাহায্য করেছি সেই মানবিক সাহয্য এখন আমাদেরকে মানবিক সংকটের দিকে ঠেলে দিয়েছে। ভারত চীনসহ আর্ন্তজাতিক সম্প্রদায়কে মিয়ানমারের ওপর আরও চাপ প্রয়োগের আহ্বান জানান তিনি।
 
এসময় স্থানীয় সংসদ সদস্য সাইমুম সরওয়ার কমল, সংসদ সদস্য আশেক উল্লাহ রফিক, মহিলা সংসদ সদস্য কানিজ ফাতেমা মোস্তাক, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সভাপতি এডভোকেট সিরাজুল মোস্তফা ও সাধারণ সম্পাদক মজিবুর রহমানসহ আওয়ামী লীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর