রোববার   ১৭ নভেম্বর ২০১৯   অগ্রাহায়ণ ৩ ১৪২৬   ১৯ রবিউল আউয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
প্রশ্নপত্র ফাঁসের কোনো অভিযোগ নেই- গণশিক্ষা প্রতিমন্ত্রী এফআর টাওয়ারের নকশা জালিয়াতি : বিএনপি নেতা ফারুকসহ ৩জন কারাগারে ছয় দিনের রিমান্ডে সম্রাট প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু: প্রস্তুত ২৯ লাখ শিক্ষার্থী ১৮ বছর বয়সী বাংলাদেশি পেসারের ৮ উইকেট আজ মজলুম জননেতা হামিদ খান ভাসানীর প্রয়াণ দিবস আমিরাতে পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শুরু আজ আমার বাসায় সমস্ত রান্না হয়েছে পেঁয়াজ ছাড়া- প্রধানমন্ত্রী দুর্নীতির টাকা দিয়ে ফুটানি চলবে না : প্রধানমন্ত্রী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল সম্পাদক বাবু বরগুনায় আয়কর মেলা উদ্বোধন পেঁয়াজ বিমানে উঠে গেছে কাল-পরশু এলেই দাম কমবে- প্রধানমন্ত্রী বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকীর অনুষ্ঠানে মূল বক্তা মোদি প্রধানমন্ত্রী দুবাই যাচ্ছেন আজ স্বেচ্ছাসেবকলীগের সম্মেলন আজ মেসির জাদুতে ব্রাজিলকে হারাল আর্জেন্টিনা আয়কর দিলেন অর্থমন্ত্রী, রিটার্ন দাখিল প্রধানমন্ত্রীর শেখ হাসিনার নির্দেশনায় পুলিশ এখন দক্ষ: স্বরাষ্ট্রমন্ত্রী কলকাতা টেস্ট দেখতে আমন্ত্রণ জানিয়ে শেখ হাসিনাকে মোদীর চিঠি
২০

কোরআন সুন্নাহ বিরোধী আইন না করার প্রতিশ্রুতি রাখছে সরকার

প্রকাশিত: ২১ অক্টোবর ২০১৯  

ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ অ্যাডভোকেট শেখ মো. আব্দুল্লাহ বলেছেন, জাতীয় নির্বাচনের আগে শেখ হাসিনা ঘোষণা করেছিলেন, আওয়ামী লীগ ক্ষমতায় গেলে কোরআন সুন্নাহ বিরোধী কোনো আইন প্রণয়ন করা হবে না। শেখ হাসিনা সরকার সেই প্রতিশ্রুতি পালন করে যাচ্ছেন।

রোববার রাজধানীর চকবাজার শাহী মসজিদ প্রাঙ্গণে জাতীয় ইমাম সমাজ আয়োজিত ‌‘জাতীয় ইমাম সম্মেলন- ২০১৯’ এ প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

প্রতিমন্ত্রী বলেন, সন্ত্রাস, জঙ্গিবাদ, দুর্নীতি ও মাদকের বিরুদ্ধে দেশের খতিব ও ইমামগণ যেভাবে ভূমিকা রাখছেন, তা সত্যিই প্রশংসার দাবি রাখে। দেশের খতিব ও ইমামদের প্রতি মানবিক মূল্যবোধ সম্পন্ন সমাজ তৈরি করতে তাদের আলোচনা ও বয়ানের মাধ্যমে জাতিকে দিকনির্দেশনা প্রদানের আহ্বান জানান।

সম্মেলনে ইমাম ও খতিবদের কল্যাণে বিভিন্ন দাবি তুলে ধরা হলে প্রতিমন্ত্রী তার মন্ত্রণালয় ও সরকারের সামর্থের সাথে সংগতিপূর্ণ দাবি পূরনের আশ্বাস প্রদান করেন।

এ সময় ইমামদের পক্ষ থেকে প্রদত্ত বক্তব্যে ইসলাম ও মুসলমানদের কল্যাণে গৃহীত সরকারের বিভিন্ন পদক্ষেপের প্রশংসা করা হয়। বিশেষ করে এ বছর অত্যন্ত সুন্দরভাবে হজ ব্যবস্থাপনা সম্পন্ন করতে পারায় ধর্ম প্রতিমন্ত্রীকে আলেম সমাজের পক্ষ থেকে অভিনন্দন জানানো হয়।

জাতীয় ইমাম সমাজের সভাপতি মাওলানা ক্বারী আবুল হোসাইনের সভাপতিত্বে এবং মহাসচিব মুফতি মুহাম্মদ মিনহাজ উদ্দিনের সঞ্চালনায় সম্মেলনে আরও বক্তব্য রাখেন অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, হাজী মো. সেলিম এমপি, মুফতি ফয়জুল্লাহ, মাওলানা মঞ্জুরুল ইসলাম আফেন্দি, মাওলানা আবুল হাসনাত আমিনী, মাওলানা মুসাদ্দেক বিল্লাহ আল মাদানী প্রমুখ।

 

এই বিভাগের আরো খবর