• বুধবার   ২৫ নভেম্বর ২০২০ ||

  • অগ্রাহায়ণ ১০ ১৪২৭

  • || ০৯ রবিউস সানি ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৮, শনাক্ত ২৪১৯ শিক্ষার্থী সাওদা হত্যাকাণ্ডে আসামির যাবজ্জীবন করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩৮, শনাক্ত ২০৬০ স্বাধীনতার ইতিহাস বিকৃত করাই বিএনপির গণতন্ত্র: কাদের প্রখ্যাত আলেম পীরজাদা গোলাম সারোয়ার সাঈদী আর নেই মানুষের কঙ্কালসহ গ্রেফতার বাপ্পী তিন দিনের রিমান্ডে শ্রাবন্তীকে কুপ্রস্তাবের অভিযোগে খুলনায় যুবক গ্রেফতার ডিসেম্বরের মাঝামাঝিতে বসবে পদ্মাসেতুর অবশিষ্ট ৪ স্প্যান: কাদের করোনায় আরও ৩০ জনের মৃত্যু, শনাক্ত ২৩৬৪ ঢাবি ছাত্রী ধর্ষণ মামলায় মজনুর যাবজ্জীবন ২০২১ সালের মধ্যে ১২৯ নতুন ফায়ার স্টেশন: স্বরাষ্ট্রমন্ত্রী এএসপি আনিসুল হত্যা মামলা: রিমান্ড শেষে কারাগারে আরও ৪ টিউশন ফি ছাড়া অন্য খাতে অর্থ নিতে পারবে না স্কুল-কলেজ বিএনপির রাজনীতিতে হতাশা আর ব্যর্থতা ভর করেছে: কাদের শাহজালালে যাত্রীর কাছ থেকে ৫ কোটি টাকার স্বর্ণের বার উদ্ধার নেপালের বিপক্ষে সিরিজ জয় বাংলাদেশের বিএনপি বাসে আগুন দিয়ে অবলীলায় মিথ্যা বলছে: তথ্যমন্ত্রী ফাতেহা-ই-ইয়াজদাহম ২৭ নভেম্বর সাবেক ডেপুটি স্পিকার শওকত আলী আর নেই মিথ্যা বলায় পুরস্কার থাকলে প্রথমটি পেতেন ফখরুল: তথ্যমন্ত্রী

ক্যানসার জয়ী করলো সঞ্জয়!

বরগুনার আলো

প্রকাশিত: ২২ অক্টোবর ২০২০  

গত আগস্টে খবর আসে, ক্যানসারে আক্রান্ত বলিউড অভিনেতা সঞ্জয় দত্ত। চিকিৎসার জন্য বিদেশ পাড়ি দেওয়ারও প্রস্তুতি নিয়েছেন। তার আক্রান্ত হওয়ার খবর ছড়িয়ে পড়তেই গোটা ভারত যেন চমকে উঠেছিল। প্রিয় শিল্পীর আরোগ্য কামনায় ভক্তকুলের মধ্যে শুরু হয় প্রার্থনা।

পাশাপাশি রটতেও শুরু করে, খুব একটা ভালো নেই সঞ্জয়। এমনকি গতকালও (২০ অক্টোবর) খবর ছড়ায়, বেশি দিন হয়তো বাঁচবেন না তিনি। তবে নিন্দুক আর সমালোচকদের মুখে ছাই দিয়ে আজ (২১ অক্টোবর) খোদ সঞ্জয়ই জানালেন, এই যুদ্ধ (ক্যানসার) থেকে তিনি বিজয়ী রূপে বের হয়ে আসতে পেরেছেন।

টুইটারে এক পোস্টে সঞ্জু বাবা লেখেন, ‘শেষ কয়েকটা সপ্তাহ আমার এবং গোটা পরিবারের জন্য খুব কঠিন সময় ছিল। তবে যেমন কথাতেই আছে, আরও কঠিন সৈনিকে পরিণত করতেই সৃষ্টিকর্তা আমাদের যুদ্ধে নামান। আজ আমার সন্তানদের জন্মদিনে আমি খুব আনন্দিত যে, এই যুদ্ধে আমি জয়লাভ করতে পেরেছি এবং ওদের সেরা উপহার দিতে পেরেছি—আমার পরিবারের সুস্বাস্থ্য ও মঙ্গল’।

তবে পোস্টে কোথাও ‘ক্যানসার’ শব্দটি ব্যবহার করেনি তিনি। তাই ভক্তরা ধরে নিয়েছেন ‘যুদ্ধ’ বলতে তিনি ক্যানসারকেই বুঝিয়েছেন। অন্যদিকে সঞ্জয়ের পাঁচটি কেমোথেরাপি নেওয়ার কথা থাকলেও শেষ হয়েছে মাত্র দুটি।

উল্লেখ্য, গত আগস্ট মাসের মাঝামাঝি সময়ে খবর এসেছিল, সঞ্জয় দত্ত ক্যানসার আক্রান্ত। জানা যায়, স্টেজ ফোর ক্যানসারে ভুগছেন বলিউড সুপারস্টার। আজ যমজ সন্তান ইকরা ও শাহরানের ১০তম জন্মদিনে টুইট করে সঞ্জয় দত্ত জানালেন, তিনি যুদ্ধে জয়ী হয়েছেন।

 

বরগুনার আলো