• বুধবার   ২৭ জানুয়ারি ২০২১ ||

  • মাঘ ১৩ ১৪২৭

  • || ১৩ জমাদিউস সানি ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
৭ ফেব্রুয়ারি একযোগে টিকাদান কর্মসূচি শুরু: স্বাস্থ্যমন্ত্রী দেশে করোনায় ১৪ মৃত্যু, শনাক্ত ৫১৫ কারও ব্যবসায়িক স্বার্থে ভ্যাকসিন সংগ্রহ করেনি সরকার: কাদের দেশের প্রথম নৌপ্রধান ক্যাপ্টেন নুরুল হক আর নেই দেশে ফিটনেসবিহীন গাড়ি চার লাখ ৮১ হাজার: কাদের বৈধ পথে বাড়ছে রেমিট্যান্স: পলক করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৮, শনাক্ত ৬০২ চার ফিফটিতে বাংলাদেশের সংগ্রহ ২৯৭ সব জেলায় ৪-৫ দিনের মধ্যে ভ্যাকসিন পৌঁছে যাবে: পাপন দেশে পৌঁছেছে সেরামের ৫০ লাখ টিকা রমজানে টিসিবির পণ্য ৩ গুণ বাড়ানো হবে: বাণিজ্যমন্ত্রী রেশম শিল্পের উন্নয়নে সমন্বিত উদ্যোগ নেওয়া হবে: পাটমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২০, শনাক্ত ৪৭৩ অপপ্রচার ও ষড়যন্ত্রের বিরুদ্ধে ঐক‌্যবদ্ধ হওয়ার আহ্বান: কাদের দশম ও দ্বাদশ শ্রেণির নিয়মিত ক্লাস হবে: শিক্ষামন্ত্রী ঢাকা শুধু বাসযোগ্য নয়, বিনোদন কেন্দ্রে পরিণত হবে: তাজুল করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২২, শনাক্ত ৪৩৬ সবার আগে আমি ভ্যাকসিন নেব : অর্থমন্ত্রী করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ১৬, শনাক্ত ৫৮৪ সার্জেন্টের ওপর হামলাকারী সেই যুবক গ্রেপ্তার

ক্যাসিনো খালেদের বিরুদ্ধে দুদকের চার্জশিট

বরগুনার আলো

প্রকাশিত: ২৩ নভেম্বর ২০২০  

যুবলীগের বহিষ্কৃত নেতা খালেদ মাহমুদ ভূঁইয়ার বিরুদ্ধে ৮ কোটি ৭৪ লাখ ৩৩ হাজার টাকা বিদেশে পাচার ও ৪২ কোটি ৭৫ লাখ ৭০ হাজার টাকা অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে চার্জশিট অনুমোদন দিয়েছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার (২৩ নভেম্বর) দুর্নীতি দমন কমিশনের প্রধান কার্যালয় এ চার্জশিট অনুমোদন দেয়। বিষয়টি নিশ্চিত করেন দুদক পরিচালক (জনসংযোগ) কুমার ভট্টাচার্য্য।

২০১৮ সালে ১৮ সেপ্টেম্বর ক্যাসিনোবিরোধী অভিযানে রাজধানীর গুলশান থেকে গ্রেফতার হন খালেদ। তার বিরুদ্ধে সন্ত্রাসী কর্মকাণ্ডের পাশাপাশি বিভিন্ন ক্লাবে ক্যাসিনো ও মাদক ব্যবসা পরিচালনার অভিযোগ ওঠে। অভিযানের দিন খালেদের ফকিরেরপুল ইয়ংমেনস ক্লাবসহ চারটি ক্লাব সিলগালা করে দেয়া হয়।

গত বছরের ২১ অক্টোবর খালেদ মাহমুদের বিরুদ্ধে মামলা করে দুদক। ওই মামলায় তার বিরুদ্ধে ৫ কোটি ৫৮ লাখ ১৫ হাজার ৮৫৯ টাকার অবৈধ সম্পদের অভিযোগ আনা হয়।

বরগুনার আলো