বুধবার   ০১ এপ্রিল ২০২০   চৈত্র ১৮ ১৪২৬   ০৭ শা'বান ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
মানুষের পাশে না দাঁড়িয়ে সমালোচনা করছে বিএনপি : কাদের দেশে আক্রান্তদের মধ্যে এ পর্যন্ত ২৬ জন সুস্থ : স্বাস্থ্যমন্ত্রী সেনাবাহিনী কতদিন মাঠে থাকবে সরকার বিবেচনা করবে: সেনাপ্রধান করোনায় খাদ্য ঘাটতি হবে না : কৃষিমন্ত্রী ভিডিও কনফারেন্সে বক্তব্য রাখ‌ছেন প্রধানমন্ত্রী আজ সকালে ৬৪ জেলার কর্মকর্তাদের সঙ্গে প্রধানমন্ত্রীর কনফারেন্স পিপিই যেন নষ্ট না হয়, সেদিকে খেয়াল রাখতে হবে: স্বাস্থ্যমন্ত্রী করোনা মোকাবিলায় সরকার জনগণের পাশে আছে -প্রধানমন্ত্রী ছুটিতে কর্মস্থল ছাড়া যাবে না : সুপ্রিম কোর্ট প্রশাসন করোনা সংকটকালে জনগণের পাশে থাকবে আ.লীগ: কাদের আমি করোনায় আক্রান্ত হইনি : স্বাস্থ্যমন্ত্রী বাংলাদেশে ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত নেই : আইইডিসিআর পদ্মা সেতু‌তে বসলো ২৭তম স্প্যান, দৃশ্যমান হলো ৪ হাজার ৫০ মিটার সব পোশাক কারখানা বন্ধের নির্দেশ পবিত্র শবে বরাত ৯ এপ্রিল অতি প্রয়োজন ছাড়া ঘরের বাইরে যাবেন না : প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে ভাষণ দিচ্ছেন প্রধানমন্ত্রী মুক্তি পেলেন খালেদা জিয়া সন্ধ্যায় জাতির উদ্দেশে ভাষণ দেবেন প্রধানমন্ত্রী জাতির উদ্দেশে আজ ভাষণ দেবেন প্রধানমন্ত্রী
৭৮০

ক্যাসিনো বসতো ক্লাবে, রাজনৈতিক দলের অফিসে না: হানিফ

বরগুনার আলো

প্রকাশিত: ৬ অক্টোবর ২০১৯  

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ বলেছেন, ক্যাসিনো বসতো ক্লাবে, কোনো রাজনৈতিক দলের অফিসে না। রোববার (৬ অক্টোবর) দুপুরে কুষ্টিয়া চৌড়হাসে কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র আয়োজিত ‘দক্ষ জনশক্তি সৃষ্টিতে কুষ্টিয়া টিটিসির ভূমিকা’ শীর্ষক এক মতবিনিময় সভায় তিনি সাংবাদিকদের এ কথা বলেন।

হানিফ বলেন, ক্যাসিনোর নামে যে জুয়ার আসর বসতো, তা শুধু ক্লাবেই বসতো। কোনো রাজনৈতিক দলের অফিসে না। এসব ক্লাবের কেন্দ্রীয় জুয়ার আসরের সাথে দলের কোনো সম্পর্ক নেই।

বেগম খালেদা জিয়ার মুক্তি প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি বলেন, বিএনপির আইনজীবীর কথার পরিপ্রেক্ষিতে মনে হয় যে তারা যে কৌশলটি বেছে নিয়েছে তাদের সেটি অপকৌশল। বিএনপির রাজনৈতিক অপকৌশলের কারণেই খালেদা জিয়া আজ কারাগারে। এর সাথে সরকারের কোনো সম্পর্ক নেই।

এ সময় কুষ্টিয়া-১ দৌলতপুর আসনের সংসদ সদস্য আ ক ম সরওয়ার জাহান বাদশা, জেলা আওয়ামী লীগের সভাপতি সদর উদ্দিন খান, জেলা প্রশাসক মো. আসলাম হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর