বৃহস্পতিবার   ২৪ অক্টোবর ২০১৯   কার্তিক ৮ ১৪২৬   ২৪ সফর ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
ধর্মঘট প্রত্যাহার, শনিবার অনুশীলনে যোগ দেবেন সাকিবরা বরগুনায় কলেজছাত্রী হত্যায় বিএনপির সাবেক নেতার যাবজ্জীবন তুরস্কে ফিকাহ-বিষয়ক আন্তর্জাতিক সম্মেলনে বাংলাদেশি গবেষক ডিসেম্বরে মুক্তি পাচ্ছে পরমব্রত-কোয়েলের নতুন সিনেমা মশা-ছারপোকা দূর করবে কর্পূর অছাত্ররা কোনোভাবেই ঢাবির হলে অবস্থান করতে পারবে না-উপাচার্য ধনী-দরিদ্রের বৈষম্য কমার প্রত্যাশা পরিকল্পনামন্ত্রীর আগামী ১ নভেম্বর থেকে সড়ক পরিবহন আইন কার্যকরে গেজেট প্রকাশ ঢাকার দুই সিটি নির্বাচন জানুয়ারিতে! ২০৪০ সালের মধ্যে বাংলাদেশ হবে অধূমপায়ী রাষ্ট্র : তথ্যমন্ত্রী মহাকাশে তোলা সেলফি প্রকাশ বাংলাদেশ সফরে জাপানের সম্রাটকে আমন্ত্রণ রাষ্ট্রপতির এমপিও: ১৭৫ ভোকেশনাল প্রতিষ্ঠানের তালিকা  পরিবেশ সুরক্ষা নিশ্চিতে সরকার কাজ করছে : গণপূর্তমন্ত্রী প্রযুক্তি ব্যবহারে আফ্রিকায় ‘কৃষি বিপ্লব’ দুদক এখন অনেক শক্তিশালী: কমিশনার মোজাম্মেল ‘পায়ের বেড়ি’ খুলছে না সৌদি নারীদের বৃক্ষরোপণে ইসলামের উৎসাহ ও নির্দেশনা পদ্মাসেতুর অবশিষ্ট জমিতে মিলিটারি ফার্ম করবে সেনাবাহিনী শাহজালালে ১ কোটি ২০ লাখ টাকার স্বর্ণসহ যাত্রী আটক
২৮

ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের পাশে দাঁড়ালেন ক্রীড়া প্রতিমন্ত্রী

প্রকাশিত: ৭ অক্টোবর ২০১৯  

অস্ত্রোপচারের মুখোমুখি হওয়া ব্রেইন টিউমারে আক্রান্ত সাবেক জাতীয় দলের ক্রিকেটার মোশাররফ হোসেন রুবেলের পাশে এসে দাঁড়ালেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল।
তাঁর অস্ত্রোপচার সফল হলেও কিন্তু পুরোপুরি সেরে উঠার জন্য জাতীয় দলের সাবেক এই বাঁহাতি স্পিানরকে আরো ছয়টি কেমোথেরাপি দিতে হবে। কয়েকদিন আগেই নিজের ফেসবুক স্ট্যাটাসে তিনি লিখেছিলেন, কেমো থেরাপির জন্য ৫০ লাখ টাকা যোগাড় করতে নিজের ফ্ল্যাটটিই বিক্রি করতে যাচ্ছেন রুবেল।
সেখানে তিনি লিখেছিলেন, ‘সময় হয়েছে কেমোথেরাপির বিরুদ্ধে লড়াই করার। ইতোমধ্যে চিকিৎসার জন্য আমি এক কোটি টাকা ব্যয় করেছি। বাকী ছয়টি কেমো থেরাপির জন্য দরকার আরো ৫০ লাখ টাকা। সে জন্য আমি আমার ১৫৪০ বর্গ ফিটের ফ্ল্যাটটি জরুরী ভিত্তিতে বিক্রি করতে চাই। কেউ কিনতে চাইলে ইনবক্সে আমার সঙ্গে যোগাযোগ করুন।’
রুবেলের চিকিৎসার জন্য আজ তার হাতে দুই লাখ টাকার একটি চেক তুলে দেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী। জাতীয় ক্রীড়া পরিষদের সম্মেলন কক্ষে চেক বিতরণের সময় উপস্থিত ছিলেন পরিষদের সচিব মাসুদ করিম।
প্রতিমন্ত্রী ভবিষ্যতেও রুবেলের পাশে থাকবেন বলে আশাবাদ ব্যক্ত করেন এবং উন্নত চিকিৎসার জন্য প্রধানমন্ত্রীর সহযোগিতা কামনা করবেন মর্মে আশ্বাস প্রদান করেন। সমাজের বিত্তবানদেরও রুবেলেন পাশে দাঁড়ানোর উদাত্ত আহ্বান জানান প্রতিমন্ত্রী রাসেল।

এই বিভাগের আরো খবর