• মঙ্গলবার   ২০ অক্টোবর ২০২০ ||

  • কার্তিক ৪ ১৪২৭

  • || ০৩ রবিউল আউয়াল ১৪৪২

বরগুনার আলো
ব্রেকিং:
পরিপত্র জারি : ৭ মার্চকে ঐতিহাসিক দিবস ঘোষণা করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২১, শনাক্ত ১৬৩৭ জনগণের ভাষা বুঝে না বলেই বিএনপি ব্যর্থ: কাদের ৭ কার্যদিবসেই শিশু ধর্ষণ মামলার রায়, আসামির যাবজ্জীবন ২৫ টাকা কেজিতে আলু বিক্রি করবে টিসিবি: বাণিজ্যমন্ত্রী পবিত্র ঈদ-ই-মিলাদুন্নবী ৩০ অক্টোবর সরকারের আশ্বাসে ইন্টারনেট-ডিশ সংযোগ ধর্মঘটের সিদ্ধান্ত স্থগিত ইন্টারনেট-ক্যাবল টিভি বন্ধের সিদ্ধান্ত স্থগিত করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৩, শনাক্ত ১২০৯ ৬০ মিশনে দূতাবাস অ্যাপ চালু করা হয়েছে: পররাষ্ট্রমন্ত্রী বাংলাদেশ সঠিক পথেই হাঁটছে: তাজুল ইসলাম করোনায় ২৪ ঘণ্টায় ১৫ জনের মৃত্যু, শনাক্ত ১৬০০ টাঙ্গাইলে গণধর্ষণ মামলায় ৫ জনের মৃত্যুদণ্ড ভূমিহীনদের ২ শতাংশ জমি দেয়া হবে: ত্রাণ প্রতিমন্ত্রী টেকনাফে সমুদ্র থেকে বাংলাদেশি ৭ জেলে উদ্ধার করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ৩১, শনাক্ত ১৪৭২ পাপিয়া দম্পতির ২৭ বছরের কারাদণ্ড আইন সংশোধনে প্রধানমন্ত্রী নিজেই উদ্যোগ নিয়েছেন: কাদের করোনায় ২৪ ঘণ্টায় মৃত্যু ২৪, শনাক্ত ১১৯৩ প্রয়োজনের বেশি কোন পয়সা এখন খরচ করা চলবে না: প্রধানমন্ত্রী

‘খোদা হাফেজ’ ট্রেলারে চমকালেন বিদ্যুৎ

বরগুনার আলো

প্রকাশিত: ২৮ জুলাই ২০২০  

অ্যাকশন অভিনেতা হিসেবেই বিদ্যুৎ জামওয়াল দারুণ জনপ্রিয়তা অর্জন করে নিয়েছেন। এবার তার রোমান্টিক-থ্রিলার ‘খোদা হাফেজ’র ট্রেলার দর্শকদের আগ্রহ আরও বাড়িয়ে দিল। সিনেমাটি রচনা ও পরিচালনা করেছেন ফারুক কবির। আর বিদ্যুতের বিপরীতে অভিনয় করেছেন শিবলীকা ওবেরয়।  

‘খোদা হাফেজ’ ট্রেলারে দেখা যায়, ২০০৮ সালের মার্চের সময়কাল। দেশে মন্দা পরিস্থিতিতে এক তরুণ যুগল বিদেশে পাড়ি জমায়। সামির (বিদ্যুৎ) ও নার্গিস (শিবলীকা) নামের এই যুগলের তেমন ধারণাই ছিল না, ভবিষ্যৎ তাদের জন্য কী নিয়ে অপেক্ষা করছে। দেশ ছেড়ে নোমানে চলে যান নার্গিস একা। তারপর তার আর খোঁজ মেলে না।  

একদিন নার্গিসের কাছ থেকে অস্বাভাবিক একটা বার্তা পায় সামির। সামির ছুটে যায় নোমানে। স্ত্রীকে তন্ন তন্ন করে খোঁজা শুরু করেন। শিগগিরই তিনি জানতে পারেন, নার্গিস নারী পাচারকারীদের কবলে পড়েছে। এবার তার স্ত্রীকে অক্ষত অবস্থায় কি উদ্ধার করতে পারবে সামির? এমনই প্রেক্ষাপটে গড়ে উঠেছে সিনেমাটির গল্প।  

‘খোদা হাফিজ’ রোমান্টিক-থ্রিলার ঘরানার সিনেমা। তবে অ্যাকশনেও ভরপুর। বিদ্যুতের সিনেমায় দুর্দান্ত অ্যাকশন থাকাটাই স্বাভাবিক। সিনেমাটি প্রসঙ্গে তিনি বলেন, এটা আমার কাছে খুবই বিশেষ একটা সিনেমা। কারণ, সামিরের মতো চরিত্রে আমি আগে কখনো অভিনয় করিনি। সিনেমাটিতে রোমাঞ্চ, অ্যাকশন ও থ্রিলারের দারুণ সমন্বয় হয়েছে। পরিচালক ফারুক কবির অত্যন্ত মেধাসম্পন্ন। তার সঙ্গে কাজ করতে পেরে আমি খুব খুশি।  

‘খোদা হাফেজ’ সিনেমায় আরও অভিনয় করেছেন অনু কাপুর, আহনা কুমরা ও শিব পণ্ডিত। সিনেমাটি ডিজনি প্লাস হটস্টারে স্ট্রিমিং হবে আগস্টের ১৪ তারিখে। 

বরগুনার আলো