মঙ্গলবার   ২৮ জানুয়ারি ২০২০   মাঘ ১৪ ১৪২৬   ০২ জমাদিউস সানি ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
মানসিক চাপ কমাতে সাহায্য করে যেসব খাবার নেহা-আদিত্যর বিয়ে ১৪ ফেব্রুয়ারি সোয়া ৯ কোটি টাকা আত্মসাতে তিনজনের বিরুদ্ধে মামলা আড়ংয়ের ট্রায়াল রুমে গোপনে ভিডিও,গ্রেপ্তার -১ নৌকার গণজোয়ারে দিশেহারা বিএনপি প্রার্থী: তাপস এবার বিএনপি ছাড়ছেন কোষাধ্যক্ষ সিনহা! নারীর নিরাপত্তায় ৪৮ হাজার এলইডি লাইট লাগানোর প্রতিশ্রুতি আতিকের দেশে বর্তমানে মাদরাসার সংখ্যা সাড়ে ৯ হাজার সীমান্তে বিজিবির অভিযান, দেড় কেজি স্বর্ণালঙ্কার উদ্ধার আতিকের নির্বাচনী কার্যালয়ে রাদওয়ান মুজিব সিদ্দিক হাতিরঝিল—বনশ্রী হয়ে চট্টগ্রাম রোডে মিলবে পৃথক চারলেন ব্যাংককের ইমিগ্রেশন হচ্ছে শাহ আমানত বিমানবন্দরেও চীনে আটকে পড়াদের দেশে ফেরাতে বিশেষ ফ্লাইট পাঠাবে সরকার বিশ্ববিদ্যালয় জ্ঞান অর্জনের স্থান, র‌্যাগিং করার নয়- রাষ্ট্রপতি ক্যালিফোর্নিয়ায় হেলিকপ্টার দুর্ঘটনায় বাস্কেটবল তারকা নিহত হবিগঞ্জে বিশ্বের বড় কাঠবিড়াল সমালোচনা না করে দেশের সমস্যা সমাধানের আহ্বান তাজুলের বিদেশের মসজিদে আর অর্থ দেবে না সৌদি গুরুত্বপূর্ণ নথি ও সামগ্রী নিয়ে আর্কাইভ হচ্ছে এত সুন্দরভাবে নির্বাচন হচ্ছে কীভাবে: ইসি সচিব
১৭

গণ বিশ্ববিদ্যালয়ে ডা. জাফরুল্লাহ তালাবদ্ধ

বরগুনার আলো

প্রকাশিত: ১৪ জানুয়ারি ২০২০  

সাভারের গণ বিশ্ববিদ্যালয়ে ডা. জাফরুল্লাহ চৌধুরীসহ প্রশাসনিক কর্মকর্তা ও শিক্ষকদের তালাবদ্ধ করে রেখেছেন শিক্ষার্থীরা। মঙ্গলবার (১৪ জানুয়ারি) দুপুরে ক্যাম্পাসে গেলে তাকে তালাবদ্ধ করে রাখা হয় শিক্ষার্থীরা জানান, দুপুর ১২টায় ক্যাম্পাসে কেন্দ্রীয় ছাত্র সংসদের সঙ্গে বৈঠক করতে আসেন গণ বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। কেন্দ্রীয় ছাত্র সংসদের সহ-সভাপতি (ভিপি) জুয়েল রানা তার কাছে উপাচার্যের বৈধতা, বিবিএ ও ফিজিওথেরাপি বিভাগের সমস্যা, কেন্দ্রীয় ছাত্র সংসদের বাজেট, বিশ্ববিদ্যালয়ের প্রসপেক্টাস না মানাসহ বিভিন্ন প্রশ্নের জবাব চাইলে তিনি বলেন, ‘তোমরা সরকারের কাছে যাও।’ তিনি সাধারণ শিক্ষার্থীদের ন্যায্য দাবি পূরণ করতে পারেননি, শিক্ষার্থীদের গালাগাল করেছেন।

এ সময় ভিপি জুয়েল রানা ডা. জাফরুল্লাহকে বলেন, আমাদের ন্যায্য দাবি আপনি কেন পূরণ করবেন না। আপনাকে আমরা মানি না। এই বিশ্ববিদ্যালয়ের জন্য আমি তিনটা মামলা খেয়েছি। আপনারা অল্প খরচে শিক্ষা দেন। কিন্তু আপনার বিশ্ববিদ্যালয়ে এক হাজার টাকাও মাফ হয় না।

এদিকে ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রশাসনিক কর্মকর্তা ও শিক্ষকদের নিয়ে যে রুমে আলোচনায় বসেছেন সেই রুম তালাবদ্ধ করে রেখেছেন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা। ভিপি জুয়েল রানা বলেন, শিক্ষার্থীদের দাবি লিখিতভাবে তাকে দেয়া হয়েছে। দাবি না মানা হলে তালা খোলা হবে না।

বরগুনার আলো
এই বিভাগের আরো খবর