সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে সোনাদিয়া দ্বীপে শিল্পকারখানা না করতে প্রধানমন্ত্রীর নির্দেশ রুশ ভাষায় প্রকাশিত বই প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর যুবলীগের সম্মেলন কমিটির আহ্বায়ক চয়ন, সদস্য সচিব হারুন ওমর বহিষ্কার, যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাপস বোরহানউদ্দিনে সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি মাছের খাদ্যে শূকরের উপাদান আছে কিনা পরীক্ষার নির্দেশ স্পিকারের সঙ্গে পাঁচ মার্কিন সিনেটরের সাক্ষাৎ বৃদ্ধাশ্রম নয়, মা-বাবার জায়গা হোক হৃদয়ের মণিকোঠায় মিঠাপানিতে রুপালি ইলিশ ভারতের বিপক্ষে বিশ্ব একাদশে সাকিব-তামিম! হিন্দু ছেলের আইডি হ্যাক, ফেসবুকের কাছে তথ্য চেয়েছেন প্রধানমন্ত্রী ডিআইজি বজলুরকে কারাগারে পাঠানোর নির্দেশ সৈকতঘেরা জাকার্তায় প্রকৃতির অপার সৌন্দর্য নেপাল ভ্রমণের খুঁটিনাটি জাপান সম্রাটের অভিষেকে যোগ দিতে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি শিশুর জন্মের পর ইসিতে জানানোর আইন চান সিইসি গণভবনে যুবলীগ নেতাদের সঙ্গে প্রধানমন্ত্রীর বৈঠক আপনার ইমেইলেও থাকবে বসের নজরদারি! জঙ্গি হামলার শঙ্কা: নজরদারিতে দিল্লির ৪ শতাধিক স্থাপনা
২২

গোপন তথ্যে ক্যাসিনোতে অভিযান: স্বরাষ্ট্রমন্ত্রী

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বর ২০১৯  

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, সরকার কোনো ক্যাসিনোর অনুমতি দেয়নি। গোপন তথ্যের ভিত্তিতেই গতকাল অভিযান চালানো হয়েছে। বৃহস্পতিবার বিকেলে সচিবালয়ে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে মন্ত্রী এ কথা বলেন।

তিনি বলেন, ঢাকায় ক্যাসিনোর বিষয়ে প্রশাসন আগে জানতো কিনা আমি সেখানে যাবো না। তবে প্রশাসন যখনই জেনেছে তখনই অভিযান শুরু করেছে। 

সাংবাদিকদের আরেক প্রশ্নের জবাবে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কে কতখানি জড়িত বা সহযোগিতা করেছে অথবা কে এটার জন্য ব্যবস্থা নিয়েছে এগুলোতো তদন্তের পরে বেরিয়ে আসবে। এগুলো আমরা সিলগালা করছি। কার কতখানি ভূমিকা ছিল সেটাও তদন্তের পর বিস্তারিত বেরিয়ে আসবে।

ক্যাসিনোর মেশিনগুলো বিদেশ থেকে ভাগে ভাগে আসে উল্লেখ করে তিনি বলেন, মেশিনগুলো কখনোই বড় আকারে আসেনি। ছোট ছোট পার্টসের মত বিদেশ থেকে আসে। ভাগে ভাগে প্যাকেটে করে আসে। যা কারো চোখে পড়বে না। 

আসাদুজ্জামান খাঁন বলেন, যারা এগুলো এনেছে তারা অপরাধী। সেজন্য তাদের বিচারও হবে। যারাই আইন ভঙ্গ করেছে তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরো বলেন, ক্যাসিনোর বিরুদ্ধে অভিযান নয়, এটা অবৈধ ব্যবসার বিরুদ্ধে অভিযান। যে-ই অবৈধভাবে কিছু করবেন, তার বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।  

সন্ধান পাওয়া যুবলীগ নেতার টর্চার সেলের বিষয়ে এক প্রশ্নের জবাবে মন্ত্রী বলেন, এটা আমি শুনেছি। যদি হয়ে থাকে তাহলে তার বিচার হবে। 

এই বিভাগের আরো খবর