• বৃহস্পতিবার   ২৮ মে ২০২০ ||

  • জ্যৈষ্ঠ ১৩ ১৪২৭

  • || ০৫ শাওয়াল ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
দেশে একদিনে নতুন শনাক্ত ১৫৪১, মৃত্যু ২২ জীবন বাঁচাতে জীবিকাও সচল রাখতে হবে: কাদের ২৪ ঘণ্টায় সর্বোচ্চ ১৮৭৩ জন শনাক্ত, মৃত্যু আরও ২০ জনের র‌্যাব-৮ এর অভিযানে মাদারীপুর থেকে জেএমবি’র সক্রিয় সদস্য গ্রেফতার ২৪ ঘণ্টায় ২৪ জনের মৃত্যু, আক্রান্ত ছাড়াল ৩০ হাজার মমতাকে সহমর্মিতা জানিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফোন মোংলা ও পায়রা বন্দরে ১০ নম্বর মহাবিপদ সংকেত মহাবিপদ সংকেত জারি সকালে, রাতের মধ্যে আসতে হবে আশ্রয় কেন্দ্রে ২ লাখ ৫ হাজার কোটি টাকার উন্নয়ন বাজেট অনুমোদন আম্পানের আঘাতে ১০ ফুটের অধিক উচ্চতার জলোচ্ছ্বাসের আশঙ্কা আরও ১২৫১ করোনা রোগী শনাক্ত, মৃত্যু ২১ জনের আরও ৭ হাজার কওমি মাদ্রাসাকে প্রধানমন্ত্রীর অর্থ সহায়তা পায়রা-মংলায় ৭, চট্টগ্রাম-কক্সবাজারে ৬ নম্বর বিপদ সংকেত দেশে একদিনে আক্রান্ত ও মৃত্যুর নতুন রেকর্ড সমুদ্রসীমায় অবৈধ মৎস্য আহরণ বন্ধ করতে হবে: প্রাণিসম্পদ মন্ত্রী পাঁচ হাজার টেকনোলজিস্ট নিয়োগের ঘোষণা স্বাস্থ্যমন্ত্রীর করোনা সংক্রমণে বাংলাদেশ কিছুটা ভালো অবস্থানে আছে: কাদের করোনায় ২৪ ঘণ্টায় ১৪ মৃত্যু, শনাক্ত ১২৭৩ আম্ফান : সমুদ্রবন্দরে ৪ নম্বর স্থানীয় হুঁশিয়ারি সংকেত ধেয়ে আসছে ঘূর্ণিঝড় ‘আম্ফান’, সাগরে ২ নম্বর সংকেত
১০১

গ্রানাদার কাছে বার্সার পরাজয়

বরগুনার আলো

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

 


স্প্যানিশ ফুটবল লিগে আবারও পয়েন্ট হারিয়েছে বর্তমান লিগ চ্যাম্পিয়ন বার্সেলোনা। গ্রানাদার কাছে ২-০ গোলে হেরে গেছে কাতালান জায়ান্টরা। আর এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে গ্রানাদা।
 

এই ম্যাচেও শুরু একাদশে ছিলেন না অধিনায়ক লিওনেল মেসি। ম্যাচ শুরুর দুই মিনিটের মাথায় এগিয়ে যায় গ্রানাদা। পেনাল্টি বক্সের ডান পাশ থেকে গোলবার মুখে কিক করেন অ্যান্তোনিও। সেই বল শেষ মুহূর্তে হেড দিয়ে গোল করেন নাইজেরিয়ার রেমন আজিজ।

প্রথমার্ধে বলার মতো কোনো গোলের সুযোগ তৈরি করতে পারেনি বার্সা। বিরতির পর শুরুতেই বদলি হিসেবে বার্সা কোচ মাঠে নামান মেসি ও আনসু ফাতিকে।

মেসিকে পেয়ে উজ্জীবিত বার্সা সমতায় ফিরতে চেষ্টা করেন। কিন্তু উল্টো ৬৩ মিনিটে গ্রানাদার একটি আক্রমণ ঠেকাতে গিয়ে পেনাল্টি বক্সের ভেতরে বল আর্তুরো ভিদালের হাতে লাগে। ভিডিও অ্যাসিসটেন্স রেফারির সহযয়তায় পেনাল্টি পায় গ্রনাদা। ৬৬ মিনিটে স্পট কিক থেকে গোল করেন আলভারো ভাদিয়ো।

পিছিয়ে পড়ে একের পর এক আক্রমণ চলাতে থাকে বার্সা। কিন্তু গ্রানাদার ডিফেন্স ভাঙতে পারেনি মেসি-সুয়ারেজরা। ফলে ২-০ গোলে পরাজয়ের হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয় বার্সেলেনাকে।

এই পরাজয়ে ৫ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে রয়েছে ভালভার্দের শিষ্যরা। লিগের আরেক ম্যাচে সেল্টা ভিগোর সাথে গোলশূন্য ড্র করেছে অ্যাতলেটিকো মাদ্রিদ।

বরগুনার আলো
খেলা বিভাগের পাঠকপ্রিয় খবর