সোমবার   ২১ অক্টোবর ২০১৯   কার্তিক ৫ ১৪২৬   ২১ সফর ১৪৪১

বরগুনার আলো
ব্রেকিং:
প্রধানমন্ত্রী ভোলার ঘটনায় দেশবাসীকে ধৈর্য্যের আহ্বান জানিয়েছেন আঞ্চলিক সহযোগিতাসহ বিভিন্ন ইস্যুতে ইইউ-বাংলাদেশ সভা আজ সৌদিতে সড়ক দুর্ঘটনা: নিহতদের স্বজনদের যোগাযোগের আহ্বান কাউন্সিলর রাজীব ১৪ দিনের রিমান্ডে সোনাদিয়া দ্বীপে শিল্পকারখানা না করতে প্রধানমন্ত্রীর নির্দেশ রুশ ভাষায় প্রকাশিত বই প্রধানমন্ত্রীর কাছে হস্তান্তর যুবলীগের সম্মেলন কমিটির আহ্বায়ক চয়ন, সদস্য সচিব হারুন ওমর বহিষ্কার, যুবলীগের ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাপস বোরহানউদ্দিনে সংঘর্ষের ঘটনায় তদন্ত কমিটি মাছের খাদ্যে শূকরের উপাদান আছে কিনা পরীক্ষার নির্দেশ স্পিকারের সঙ্গে পাঁচ মার্কিন সিনেটরের সাক্ষাৎ বৃদ্ধাশ্রম নয়, মা-বাবার জায়গা হোক হৃদয়ের মণিকোঠায় মিঠাপানিতে রুপালি ইলিশ ভারতের বিপক্ষে বিশ্ব একাদশে সাকিব-তামিম! হিন্দু ছেলের আইডি হ্যাক, ফেসবুকের কাছে তথ্য চেয়েছেন প্রধানমন্ত্রী ডিআইজি বজলুরকে কারাগারে পাঠানোর নির্দেশ সৈকতঘেরা জাকার্তায় প্রকৃতির অপার সৌন্দর্য নেপাল ভ্রমণের খুঁটিনাটি জাপান সম্রাটের অভিষেকে যোগ দিতে ঢাকা ছেড়েছেন রাষ্ট্রপতি শিশুর জন্মের পর ইসিতে জানানোর আইন চান সিইসি
১৭

গ্রানাদার কাছে বার্সার পরাজয়

প্রকাশিত: ২২ সেপ্টেম্বর ২০১৯  

 


স্প্যানিশ ফুটবল লিগে আবারও পয়েন্ট হারিয়েছে বর্তমান লিগ চ্যাম্পিয়ন বার্সেলোনা। গ্রানাদার কাছে ২-০ গোলে হেরে গেছে কাতালান জায়ান্টরা। আর এই জয়ে পয়েন্ট টেবিলের শীর্ষে উঠে এসেছে গ্রানাদা।
 

এই ম্যাচেও শুরু একাদশে ছিলেন না অধিনায়ক লিওনেল মেসি। ম্যাচ শুরুর দুই মিনিটের মাথায় এগিয়ে যায় গ্রানাদা। পেনাল্টি বক্সের ডান পাশ থেকে গোলবার মুখে কিক করেন অ্যান্তোনিও। সেই বল শেষ মুহূর্তে হেড দিয়ে গোল করেন নাইজেরিয়ার রেমন আজিজ।

প্রথমার্ধে বলার মতো কোনো গোলের সুযোগ তৈরি করতে পারেনি বার্সা। বিরতির পর শুরুতেই বদলি হিসেবে বার্সা কোচ মাঠে নামান মেসি ও আনসু ফাতিকে।

মেসিকে পেয়ে উজ্জীবিত বার্সা সমতায় ফিরতে চেষ্টা করেন। কিন্তু উল্টো ৬৩ মিনিটে গ্রানাদার একটি আক্রমণ ঠেকাতে গিয়ে পেনাল্টি বক্সের ভেতরে বল আর্তুরো ভিদালের হাতে লাগে। ভিডিও অ্যাসিসটেন্স রেফারির সহযয়তায় পেনাল্টি পায় গ্রনাদা। ৬৬ মিনিটে স্পট কিক থেকে গোল করেন আলভারো ভাদিয়ো।

পিছিয়ে পড়ে একের পর এক আক্রমণ চলাতে থাকে বার্সা। কিন্তু গ্রানাদার ডিফেন্স ভাঙতে পারেনি মেসি-সুয়ারেজরা। ফলে ২-০ গোলে পরাজয়ের হতাশা নিয়ে মাঠ ছাড়তে হয় বার্সেলেনাকে।

এই পরাজয়ে ৫ ম্যাচে ৭ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলের সপ্তম স্থানে রয়েছে ভালভার্দের শিষ্যরা। লিগের আরেক ম্যাচে সেল্টা ভিগোর সাথে গোলশূন্য ড্র করেছে অ্যাতলেটিকো মাদ্রিদ।

এই বিভাগের আরো খবর